শিবসেনা নেতা পুত্রের মার খেয়ে আহত সোনু 

Written by SNS February 21, 2023 6:11 pm

মুম্বাই , ২১ ফেব্রুয়ারি — চেম্বুরে গাইতে গিয়ে শেষে সোনু নিগমকে মার খেয়ে আহত হতে হল। তাঁর উপর চড়াও সেখানকার বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের ছেলে। গায়কের অভিযোগ, বিধায়কের ছেলে তাঁর চুল ধরে টানেন, তাঁর নিরাপত্তারক্ষী, ম্যানেজারকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এমনকি, তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। তাঁকে সিঁড়ি দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেন। 

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। ইতিমধ্যেই বিধায়কের ছেলে স্বপ্নিল প্রকাশ ফাটরেপেকরের বিরুদ্ধে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেন সোনু। এই ঘটনার ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। ঘটার পরের দিন অর্থাৎ মঙ্গলবার সকালেই মুম্বই ছাড়লেন সোনু। অন্য দিকে, ছেলের হয়ে ময়দানে নামলেন বিধায়ক বাবা। ক্ষমা চাইলেন গায়কের কাছে।

অভিযুক্তের বাবা শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের বলেন, ‘পুরো ঘটনাটাই অনিচ্ছাকৃত। ও কাউকে ধাক্কা দিতে চায়নি। শিল্পী স্টেজ থেকে নেমে যাওয়ার সময় নিজস্বী নিতে গিয়েছিল। যা হয়েছে খুবই দুঃখজনক। ছেলে হিসেবে খুবই নম্র, শান্ত। আমি ক্ষমা চাইছি, গোটা ঘটনায় অনুতপ্ত।’

জানা গিয়েছে, সোমবার মুম্বইয়ের চেম্বুরে সোনু নিগমের অনু্ষ্ঠান চলাকালীন চড়াও হন স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে। অনুষ্ঠান চলাকালীন শিল্পীর সঙ্গে সেলফি তোলা নিয়ে অভব্য আচরণ করেন বিধায়কের ছেলে । শিল্পীর নিরাপত্তারক্ষী ও ম্যানেজারের সঙ্গে দুর্ব্যবহার করেন।