শাহরুখের আক্ষেপ ‘ড্রিমগার্ল’ জনপ্রিয়তায়

Written by SNS August 14, 2023 4:40 pm

মুম্বই, ১৪ আগস্ট– তিনি বলিউডের বাদশাহ খান। তাঁর সিনেমা আসা মানেই হলে দর্শকের ঢল। সম্প্রতি ‘জওয়ান’ সিনেমায় তাক লাগিয়েছেন অভিনয়ে । সেই শাহরুখই কিনা জনপ্রিয়তা পেতে সাজতেন মোহময়ী। মানে একদা, নানান অভিনয়ে তার চরিত্র হত মহিলার। 

সম্প্রতি নেটদুনিয়ায় শাহরুখের একটি পুরনো চিঠি ভাইরাল হয়েছে। যেখানে শাহরুখ লিখেছেন, ‘ছোটবেলা থেকেই মিমিক্রি করতাম। হেমা মালিনী, দেব আনন্দ, পৃথ্বীরাজ কাপুর, রাজ বব্বরের মতো অভিনেতাদের। সে থেকেই কলেজে নামডাক। কলেজের নানা নাটকে অভিনয়ও করেছি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই আমাকে মেয়ের চরিত্রে অভিনয় করতে হয়েছিল। যেন স্নো হোয়াইটের মায়ের ভূমিকায় অভিনয় করে খুবই প্রশংসা পাই। দিল্লিতে আন্তঃস্কুল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কারও পেয়েছিলেন তিনি। ওই পুরস্কার জিতেই আত্মবিশ্বাস কয়েক গুণ বেড়ে গিয়েছিল। আর তখন থেকেই সিনেমায় অভিনয় করার ইচ্ছে জাগে।’

প্রসঙ্গত, ‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর ছিল সকলের। ইতিমধ্যেই ছবির ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা। তবে শাহরুখ কোনও ছবিতে থাকবেন আর রোম্যান্স থাকবে না তা তো হয় না! অ্যাটলির পরিচালনায় দিব্যি নয়নতারার প্রেমে মজেছেন বলিউড বাদশা। আর তা দেখে মুগ্ধ অনুরাগীরা।