কোটি টাকার লোভে ভাড়াটিয়াকে মেরে দেহ ৩ টুকরো করে খালে ভাসাল বাড়িওয়ালা

Written by SNS December 15, 2022 4:44 pm

লখনউ, ১৫ ডিসেম্বর– ভাড়াটিয়ার কাছে থাকা বিশাল অংকের টাকা হাতিয়ে নিতে তাকে খুন করে দেহ তিন টুকরো করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল বাড়িওয়ালার বিরুদ্ধে। ঘটনায় জোর আলোড়ন ছড়িয়েছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। মৃত ভাড়াটিয়া অঙ্কিত খোখার একজন পিএইচডি স্কলার ছিলেন।

সূত্রের খবর, জমি বিক্রি করার দরুণ অঙ্কিতের কাছে এক কোটিরও বেশি টাকা ছিল। সেই কথাই কোনওভাবে জানতে পেরে যায় ওই বাড়িওয়ালা। এরপরই ওই টাকা হাতিয়ে নেওয়ার লোভে অঙ্কিতকে খুন করে করাত দিয়ে দেহ তিন টুকরো করে ফেলে। গত ৬ অক্টোবর এই ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে সেই অভিযুক্ত।

তবে দেহ তিন টুকরো করেই ক্ষান্ত থাকেনি সে। এরপর সেই দেহের টুকরোগুলি গাজিয়াবাদের একটি খালের বিভিন্ন স্থানে গিয়ে ছড়িয়ে দেয়। শুধুমাত্র টাকার লোভে একজনকে এভাবে নৃশংস হত্যার ঘটনায় রীতিমতো শিউরে উঠেছেন এলাকাবাসী। এমনকী গোটা বিষয়টিই চাপা পড়ে যেত, যদি না অঙ্কিতের বন্ধুরা থানায় নিখোঁজ ডায়েরি করতেন!

গত ১২ ডিসেম্বর মোদীনগর থানায় গিয়ে অঙ্কিত খোখারের নামে একটি মিসিং ডায়েরি করেন তার বন্ধুরা। অভিযোগ পেতেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। প্রথমেই তাঁর বাসস্থানে যাওয়া হয়। সেখানে বাড়িওয়ালার সঙ্গে প্রাথমিকভাবে কথা বলার সময়ই সন্দেহ হয় পুলিশের। এরপর তাকে থানায় তুলে নিয়ে গিয়ে জেরা করতেই আসল সত্যি বেরিয়ে আসে।