হিটলিস্টে প্রথম সলমন, বিষ্ণোইয়ের লিস্টের আছে আরও ৯

Written by SNS May 23, 2023 6:16 pm

মুম্বই, ২৩ মে– এতদিন শোনা যাচ্ছিল শুধু সলমনের নাম। এবার তার সঙ্গে জুড়ল আরও ৯ জনের জ্যাম। লরেন্স বিষ্ণোইয়ের হিটলিস্টের তালিকায় রয়েছে মোট ১০ জন! সম্প্রতি গ্যাংস্টার বিষ্ণোই তার হিটলিস্টে থাকা বাকি নামগুলো জানিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএকে। তালিকায় সবার প্রথমে অবশ্য রয়েছেন সলমন।

সলমনকে একের পর এক প্রাণনাশের হুমকি। কখনও ফোনে, কখনও ইমেলে, কখনও বাড়ির লেটারবক্সে হুমকি চিঠি। লরেন্স বিষ্ণোইয়ের ভয়ে সলমনের নিরাপত্তা বেড়েছে। বুলেট প্রুফ গাড়িতে চড়ছেন। এমনকী, বলিউডের দাবাং খান পেয়েছেন বন্দুক রাখার লাইসেন্সও।

সলমন ছাড়া এই তালিকায় রয়েছেন কারা?

১) শগুনপ্রীত (পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার ম্যানেজার)

২) মনদীপ ধালিওয়াল
৩) কৌশল চৌধুরী (গ্যাংস্টার)
৪) অমিত ডাগর (গ্যাংস্টার)
৫) সুখপ্রীত সিং বুদ্ধ (গ্যাং লিডার)
৬) লাকি পাতিয়াল (গ্যাংস্টার)
৭) রুমি মাসানা (গান্ডার গ্যাংয়ের হেনচম্যান)
৮) গুরপ্রীত শেখো
৯) ভোলু শুটার, সানি লেফটি, অনিল লাঠ

সলমন খানের পর এবার অভিনেতার আইনজীবীকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। কয়েক মাস আগে সলমনের আইনজীবী হস্তিমাল সরস্বতের অফিসের বাইরে থেকে পাওয়া গেল প্রাণনাশের হুমকি চিঠি।

চিঠিতে লেখা রয়েছে, শত্রুর বন্ধু আমাদের শত্রু। কেউ রক্ষা পাবে না। মুশেওয়ালার সঙ্গে যা ঘটেছে, তোমার সঙ্গেও তাই ঘটবে! গোটা ঘটনায় বেশ চিন্তিত আইনজীবী ও তাঁর পরিবার। পুলিশের কাছেও অভিযোগ করা হয়েছে। আইনজীবী হস্তিমাল সরস্বত সলমনের কৃষ্ণসার হরিণ শিকারের মামলাটি লড়ছেন।

২০২২ সালের ২৯ মে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে আততায়ীদের গুলিতে নিহত হন পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা। চলতি বছরের নভেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সিধুর। কিন্তু তার আগেই সব শেষ। নিরাপত্তা প্রত্যাহারের পরেরদিনই খুন হন তিনি। তাঁর খুনের ঘটনায় স্বাভাবিকভাবেই উঠছে নানা প্রশ্ন। যার উত্তর খুঁজছে তাঁর হত্যাকাণ্ডে গঠিত হওয়া সিট্ । হত্যার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং।