২৯ এর প্রেমিকা তার সন্তানের মা হতেই সম্পর্কে ভাঙ্গন আল পাচিনোর

Written by SNS September 7, 2023 4:34 pm

ফ্রান্স: ৮৩ বছর বয়সে প্রেমিকার সন্তানের বাবা হয়েছেন হলিউডের ‘গডফাদার’ আল পাচিনো। ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লার কোলে এসেছে আলের চতুর্থ সন্তান। পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো। তার বয়স এখন সবে মাস তিনেক। নুরের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল তাঁর এবং আলের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে। নুরকেই কি শেষমেশ বিয়ে করবেন হলিউড তারকা? সেই প্রশ্নের ইতি ঘটেছে দু’জনের বিচ্ছেদের মাধ্যমে। সন্তানের জন্মের মাত্র তিন মাস পরেই নুরের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন আল।

কয়েক মাস আগেই খবর মিলেছিল, নিজের চতুর্থ সন্তানের মা নুরকে বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই আলের। প্রেমিকার সঙ্গে সম্পর্কে থাকা নিয়েও নাকি বেশ সন্দিহান হলিউড তারকা। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, রোমানের জন্মের মাত্র এক সপ্তাহের মাথাতেই নাকি ছেলের কাস্টডি চেয়ে আইনি দলিলে সই করেছেন নুর। তবে আল যেন তাঁদের সন্তানের সঙ্গে সময়ে সময়ে দেখা-সাক্ষাৎ করতে পারেন, সেই দিকেও নজর দিয়েছেন নুর। পাশাপাশি, রোমানের বড় হয়ে ওঠার ক্ষেত্রে তার লেখাপড়া এবং স্বাস্থ্য সংক্রান্ত খরচ দেওয়ার জন্য আলের কাছে আর্জিও রেখেছেন নুর। শোনা যাচ্ছে, নুরের দাবি-দাওয়া নিয়ে কোনও প্রতিবাদ জানানি হলিউডের বর্ষীয়ান তারকা।

আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, ৮৩ বছর বয়সে সন্তানের আগমনের খবরে নিজেই বেশ অবাক হয়ে গিয়েছিলেন আল। এমনকি, পিতৃত্ব পরীক্ষার পথেও হেঁটেছিলেন তিনি। জীবনের সায়াহ্নে এসে নতুন করে সদ্যোজাতের দায়িত্ব নিতে খুব একটা ইচ্ছুক নন আল। তাই নুরকে বিয়ে করারও কোনও ভাবনা ছিল না তারকার মনে।