প্রয়াত হলেন ‘আরআরআর’ খ্যাত রে স্টিভেনসন, রহস্য মৃত্যু মডেল-অভিনেতা আদিত্য সিং রাজপুতেরও 

Written by SNS May 23, 2023 5:58 pm
মুম্বই, ২৪ মে – প্রয়াত হলেন ‘আরআরআর’ খ্যাত রে স্টিভেনসন। রাজামৌলী পরিচালিত’আরআরআর’ ছবিতে যিনি দাপটের সঙ্গে অভিনয় করেছেন।’থর’ ছবিতেও সকলের নজর কেড়েছিলেন তিনি । কিন্তু মাত্র ৫৮ বছর বয়সেই মৃত্যু হল অভিনেতার। এই খবর প্রকাশ্যে আসতেই শোকজ্ঞাপন করেন পরিচালক রাজামৌলী। হলিউডের এক জনপ্রিয় ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, ২১ মে রাতে হঠাৎই মৃত্যু হয় স্টিভেনসনের। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও জানা যায়নি ।

‘আরআরআর’ ছবিতে ব্রিটিশ গভর্নরের ভুমিকায় অভিনয় করেছিলেন রে স্টিভেনসন। তিনিই ছিলেন প্রধান ভিলেন চরিত্র। তাঁর একটি সিদ্ধান্তে পাল্টে যায় গোটা এক গ্রামের চেনা ছবি। ছবিতে অনবদ্য অভিনয় করে সকলের মন কেড়ে নিয়েছিলেন রে স্টিভেনসন।

ছবির পরিচালক রাজামৌলী দুঃখ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘অবিশ্বাস্য, বিশ্বাসই হচ্ছে না। রে প্রতিদিন সেট এনার্জিতে ভরিয়ে রাখত। শুটিংয়ের সময়ের সব কথা মনে পড়ছে। তাঁর সঙ্গ খুবই আনন্দের অভিজ্ঞতা।  খুবই প্রাণবন্ত একটা মানুষ ছিলেন। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই, আত্মার শান্তি কামনা করি।’ 

‘আরআরআর’ টিম থেকেও একইভাবে পোস্ট করা হয় অভিনেতার মৃত্যু সংসাদ। শোক জ্ঞাপন করে এই পেজ থেকে যে পোস্ট করা হয়, সেখানে লেখা, ‘আমাদের টিমের কাছে এটা সত্যি অবিশ্বাস্য খবর। আত্মার শান্তির কামনা করি। আমাদের হৃদয়ে আপনি সারা জীবন থেকে যাবেন।’

১৯৬৪ সালে নর্দার্ন আয়ারল্যান্ডের লিসবার্নে জন্ম হয় অভিনেতা রে স্টিভেনসনের। অভিনেতার বাবা ছিলেন রয়্যাল এয়ারফোর্সের পাইলট। অভিনয় জীবন শুরু করেন ছোটপর্দা থেকে। ১৯৯৮ সালে ‘দ্য থিওরি অফ ফ্লাইটে’র মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন তিনি। এরপর আর তাঁকে পিছনে তাকাতে হয়নি। স্টিভেনসনের মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া বিনোদনজগতে।

Who is Aditya Singh Rajput, TV actor who was found dead at his home? |  Entertainment News,The Indian Express

এদিকে সোমবার মুম্বইয়ের ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিং রাজপুতের মরদেহ। প্রাথমিকভাবে জানা যায় , অতিরিক্ত মাদক সেবনের জন্যই মৃত্যু হয় তাঁর। তবে আদিত্য সিং রাজপুতের মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে আদিত্যর বন্ধুদের দাবি, কোনও দুর্ঘটনার কারণে মৃত্যু ঘটতে পারে আদিত্যর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, অভিনেতার ইনস্টাগ্রামের শেষ পোস্ট। যেখানে দেখা গেছে, রবিবার রাতে আদিত্য নাইটক্লাবে পার্টি করছিলেন বন্ধুদের সঙ্গে। রবিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা লিখেছিলেন ‘সানডে উইথ বেস্টি!’

মডেল হিসেবে মুম্বইতে কেরিয়ার শুরু করেন আদিত্য সিং রাজপুত। মুম্বইয়ে এসে একাধিক রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি। এগুলোর মধ্যে স্প্লিটস্‌ভিলা ছিল অন্যতম। রিয়্যালিটি শো ছাড়াও ‘ইয়ে হ্যায় আশিকি’র মতো জনপ্রিয় ‘ইয়ুথ ড্রামা’য় অভিনয় করেছেন আদিত্য। ‘কোড রেড’-এর সৌজন্যেও দর্শকমহলে পরিচিতি অর্জন করেছিলেন তিনি। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনেও তাঁকে দেখা গেছে। কাস্টিং কোঅর্ডিনেটর হিসেবে বেশ কয়েকটা নামকরা প্রযোজনা সংস্থার সঙ্গেও যোগাযোগ ছিল আদিত্যর।

তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নাম বিনোদন জগতে। মাত্র ৩২ বছর বয়সে আদিত্যর প্রয়াণ অনেককেই সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর কথা মনে করিয়ে দিয়েছে।

বলিউডেও কাজ করেছিলেন আদিত্য সিংহ রাজপুত। অশোক পণ্ডিত পরিচালিত ‘ম্যায়নে গান্ধী কো নহি মারা’ ছবিতে অভিনয় করেন আদিত্য। এমনকি, বলিউডের তাবড় দুই অভিনেতা অজয় দেবগন ও কাজলের ‘ইউ মি অউর হম’ ছবিতে অমন মেহরার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

অভিনয় ছাড়াও সম্প্রতি ব্যবসার দিকেও মন দিয়েছিলেন আদিত্য। শুরু করেছিলেন নিজের পোশাকের ব্র্যান্ড ‘পপ কালচার ক্লোদিং’। নিজের পোশাকের ব্র্যান্ডের জন্য সমাজমাধ্যমে ব্যাপক সাড়াও পেয়েছিলেন প্রয়াত অভিনেতা। এত সম্ভাবনাময় এক জন প্রতিভার অকালমৃত্যুতে শোকস্তব্ধ শিল্পীমহল।