• facebook
  • twitter
Friday, 20 September, 2024

রসগোল্লায় না করাতেই প্রাণ গেল রণবীর সিং-য়ের 

লখনউ, ১৮ ফেব্রুয়ারি– বিয়েবাড়ির আনন্দ ভেসে গেল রসগোল্লার রসে। রসগোল্লা নিয়ে বিবাদের জেরে প্রাণ গেল এক ব্যক্তি। সামান্য রসগোল্লা খাওয়া নিয়ে এমন নৃশংস ঘটনার জেরে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশের মইনপুরী জেলার বিকাপুর গ্রামে। হরিয়ানার বাসিন্দা রণবীর সিং (৫০) কনের আত্মীয় ছিলেন। জানা গেছে, ওই বিয়েবাড়িতে একটি বালতির মধ্যে আলাদা করে রসগোল্লা রাখা ছিল। সেখান থেকে হঠাৎই

লখনউ, ১৮ ফেব্রুয়ারি– বিয়েবাড়ির আনন্দ ভেসে গেল রসগোল্লার রসে। রসগোল্লা নিয়ে বিবাদের জেরে প্রাণ গেল এক ব্যক্তি। সামান্য রসগোল্লা খাওয়া নিয়ে এমন নৃশংস ঘটনার জেরে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশের মইনপুরী জেলার বিকাপুর গ্রামে।

হরিয়ানার বাসিন্দা রণবীর সিং (৫০) কনের আত্মীয় ছিলেন। জানা গেছে, ওই বিয়েবাড়িতে একটি বালতির মধ্যে আলাদা করে রসগোল্লা রাখা ছিল। সেখান থেকে হঠাৎই রসগোল্লা তুলে খেতে শুরু করে অভিযুক্ত চারজন। তা দেখে বাধা দেন রণবীর।

এই নিয়েই শুরু হয় বিতর্ক, ঝগড়া। যা পরে হাতাহাতিতে গড়ায়। বৃহস্পতিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হইহই শুরু হয়ে যায় গ্রামে। সূত্রের খবর, অভিযুক্ত রজত, ভরত, অজয় এবং সত্যবান লাঠি এবং লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে খুন করে প্রৌঢ় রণবীর সিংকে। তাঁর শ্যালক রাম কিশোরও অভিযুক্তদের মারে জখম হন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।