স্ত্রীর পথে রণবীর

Written by SNS June 1, 2023 4:53 pm
মুম্বই: ইতিমধ্যেই বেশকিছু আন্তর্জাতিক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে মনোনীত হয়েছেন তিনি। এবার পা বাড়িয়ে রাখলেন হলিউডের দিকে অভিনেতা রণবীর সিং।  হলিউডের ট্যালেন্ট এজেন্সি উইলিয়াম মরিস এন্ডেভার (ডব্লিউএমই)-এর সঙ্গে বিশ্বব্যাপী প্রতিনিধিত্বের জন্য চুক্তি স্বাক্ষর করেছেন বলিউডের এনার্জেটিক অভিনেতা রণবীর সিং। 

স্ত্রী দীপিকা অনেক আগেই হলিউডের নির্মাতাদের পছন্দের সারিতে জায়গা করে নিয়েছেন।

দীপিকা পাড়ুকোন ২০২১ সালে হলিউডের ট্যালেন্ট এজেন্সি আইসিএম-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন, যাদের হয়ে প্রতিনিধিত্ব করে অলিভিয়া কোলম্যান এবং রেজিনা কিং-এর মতো অভিনেতারা। এবার নিজেও এক পা বাড়িয়ে রাখলেন রণবীর সিং।

আন্তর্জাতিক বাজারে দিনে দিনে রণবীরের জনপ্রিয়তা বাড়লেও দেশীয় বক্স অফিসে সময়টা মোটেও ভালো যাচ্ছে না অভিনেতার। ২০২২ সালে মুক্তি পাওয়া তার ‘জয়েশভাই জোর্দার’ এবং ‘সার্কাস’-এর মতো হিন্দি সিনেমাগুলো বক্স অফিসে তেমন কোনো সাড়া জাগাতে পারেনি।

ট্যালেন্ট এজেন্সি উইলিয়াম মরিস এন্ডেভার (ডব্লিউএমই)-এর সঙ্গে চুক্তি রয়েছে বহু নামীদামি হলিউড তারকার। এই তালিকায় রয়েছেন বেন অ্যাফ্লেক, হিউ জ্যাকম্যান, মিশেল উইলিয়ামস, ক্রিশ্চিয়ান বেল, ম্যাট ডেমন এবং জেনিফার গার্নারের মতো হলিউড তারকারা।তারা ‘ডব্লিউএমই’র মাধ্যমের বিশ্বব্যাপী প্রতিনিধিত্ব করেন। ডব্লিউএমই-ছাড়াও ভারতের কালেক্টিভ আর্টিস্ট নেটওয়ার্কের হয়েও প্রতিনিধিত্ব করবেন রণবীর। ঝুঁকি ও আর্থিক উপদেষ্টা সংস্থা ক্রলের প্রতিবেদন অনুসারে, রণবীরের ব্র্যান্ড মূল্য এখন ১৮১.৭ মিলিয়ন মার্কিন ডলার। ক্রলের প্রতিবেদন অনুসারে রণবীর ২০২২ সালের ভারতের সবচেয়ে মূল্যবান তারকাদের মধ্যে একজন।

এদিকে ভারতে ইংলিশ প্রিমিয়ার লিগের পাশাপাশি ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ) সাথে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অংশীদারিত্বেও যোগ দিচ্ছেন রণবীর। আবার এই বছর সল্ট লেক সিটি, উটাহতে তিনি এনবিএ ‘অল স্টার সেলিব্রিটি’ গেমেও খেলেছেন। সম্প্রতি তিনি আন্তর্জাতিক সংস্থা টিফানো এন্ড কো-এর ফ্ল্যাগশিপ স্টোরের পুনরায় উন্মোচনের জন্য নিউ ইয়র্কে ছিলেন।
খুব শিগগিরই বলিউডের আসন্ন চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে রণবীরকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন আলিয়া ভাট। এর মুল চমক নির্মাতা করণ জোহর। দীর্ঘদিন পর সিনেমাটির মাধ্যমে পরিচালনায় ফিরছেন করণ জোহর। তাই সিনেমাটি ঘিরে ভক্তদের প্রত্যাশাও অনেক বেশি।