‘আদিল নিয়ে মক্কায় কেঁদে ভাসালেন রাখি সাওয়ান্ত

Written by SNS August 29, 2023 3:56 pm

মুম্বই: অনেক আশা করে আদিল খান দুরানিকে বিয়ে করেছিলেন রাখি । এমনকী, আদিলের প্রেমে পড়ে হিন্দু থেকে হয়েছিলেন মুসলিম। তবে কপালে সুখ নেই রাখির। প্রতারণার অভিযোগ জেলে খেটে সদ্য বার হয়েছেন আদিল। আর জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে নানা অভিযোগ। রাখিও চুপ থাকেননি। রীতিমতো সাংবাদিক বৈঠক ডেকে আদিলকে একহাত নিয়েছেন রাখি।

তবে এবার আর সাংবাদিক বৈঠক নয়। বরং নিজের জীবনের ঝড় থামাতে মক্কায় গেলেন রাখি। সেখানেই আল্লার কাছে নিজের মনের কষ্ট উজাড় করলেন রাখি। হাউ হাউ করে কাঁদতে কাঁদতে রাখি বললেন, আদিলই তাঁর জীবন নষ্ট করেছে।

প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের ব্যক্তিগত জীবন ফের আলোচ্য বিষয়। জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে নগ্ন ভিডিও তৈরির অভিযোগ করেছিলেন তাঁর প্রাক্তন স্বামী আদিল খান দুরানি। এবার রাখি পালটা নগ্ন ভিডিও তৈরির অভিযোগ আনলেন। শুধু তাই নয়, রাখির অভিযোগ, লক্ষ লক্ষ টাকায় আদিল তাঁর নগ্ন ভিডিও বিক্রি করেছে।

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তাঁর জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়গ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো। পায়ুকাম পর্যন্ত করেছে।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তাঁর একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, “এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।” নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

এর আগে আদিল বলেছিলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।” আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। ভিডিও কল সেশনে রাখি তাঁর নগ্ন ভিডিও শুট করেছিল বলেও অভিযোগ আনেন আদিল।