নির্বাচনী প্রচারে জলপথে কাশী থেকে এলাহাবাদ সফরে যাবেন প্রিয়াঙ্কা

খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গড় গুজরাত থেকে মঙ্গলবার নির্বাচনী প্রচার শুরু করে দিলেন প্রিয়াঙ্কা গান্ধি ভডরা। সদ্য সক্রিয় রাজনীতিতে আসা প্রিয়াঙ্কা গঙ্গাবক্ষে ১০০ কিমি সফর করে কাশী থেকে এলাহাবাদ পৌছবেন।

Written by SNS March 14, 2019 9:30 am

প্রিয়াঙ্কা গান্ধি (Photo IANS/AICC)

এলাহাবাদ, ১৩ মার্চ – খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গড় গুজরাত থেকে মঙ্গলবার নির্বাচনী প্রচার শুরু করে দিলেন প্রিয়াঙ্কা গান্ধি ভডরা। সদ্য সক্রিয় রাজনীতিতে আসা প্রিয়াঙ্কা গঙ্গাবক্ষে ১০০ কিমি সফর করে কাশী থেকে এলাহাবাদ পৌছবেন। উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচারে চমক আনতেই জলপথে সফর সিদ্ধান্ত নিয়েছেন এইআইসিসি’র সদ্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সেক্রেটারি।

এলাহাবাদ থেকেই উত্তরপ্রদেশে নির্বাচনী প্রচার শুরু করবেন প্রিয়াঙ্কা। এলাহাবাদ দেশের প্রথম প্রধানমন্ত্রী ও তাঁর প্রপিতামহ জওহরলার নেহরুর জন্মস্থান। আবার বারাণসী হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লোকসভা কেন্দ্র। এলাহাবাদে ঐতিহাসিক আনন্দভবনে যাবেন প্রিয়াঙ্কা। বর্তমানে সরকারি সংগ্রহশালা এই আনন্দভবনেই একসময় থাকত নেহরু পরিবার।

মীরজাপুরে বিন্ধ্যাচলদেবী মন্দির এবং কাশীর বিশ্বনাথ মন্দিরে পুজো দেওয়ারও কথা আছে তাঁর। এলাহাবাদ থেকে বারাণসী স্টিমারে যাওয়ার পথে ৬ টি লোকসভা কেন্দ্রের ওপর দিয়ে যাবেন প্রিয়াঙ্কা।