‘আদিপুরুষ’ থামাতেই মুখ দেখতে মানা প্রভাসের

Written by SNS July 6, 2023 3:39 pm

চেন্নাই : বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’। শুধু সাফল্যের নিরিখে নয়, বিতর্ক-নিন্দার নিরিখে আদিপুরুষ বেশ কোনঠাসা। তবে সিনেমা ডুবলেও তার আয়ে কিন্তু কোনো ভাটা দেখা যায়নি। বিতর্ককে থাকলেও এরই মধ্যে নতুন ছবি ‘সালার’-এর ফার্স্টলুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার প্রভাসের। তবে আদিপুরুষের বিতর্কের যে প্রভাব তার ওপর ভালো ভাবেই পড়েছে তাই বোঝা গেল এত বিগ বাজেট ছবির টিজারে কিনা মুখই দেখা গেল না দক্ষিণী সুপারস্টারের। যে অভিনেতাকে দেখে বড় সংখ্যক মানুষ হলমুখী হন সেই ষ্টার টিজারে অনুপস্থিত, ভাবা যায় ?

কথামতো ৬ জুলাই প্রকাশ্যে এল ‘সালার’-এর টিজার। উত্তেজনায় ফুটছিলেন প্রভাস ফ্যানরা। তবে সাত সকালে ৫.১২ মিনিটে টিজার মুক্তি পেতেই সব উচ্ছ্বাস বিশ বাঁও জলে! প্রভাস সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকলেও গোটা ১.৪৭ মিনিটের ঝলকে প্রভাসের মুখ পর্যন্ত দেখা গেল না। সমস্তটা জুড়েই টিনু আনন্দ। যাকে কিনা এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

‘আদিপুরুষে’ মান ডোবালেও ’সালার’কে হাতিয়ার করে কি ফের উঠতে পারবেন প্রভাস? উল্লেখ্য, ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই ছবিতে। তবে টিজারে প্রভাসকে না দেখতে পেয়ে খানিক হতাশই হয়েছেন ভক্তরা। এই ছবিতে শ্রুতি হাসানও রয়েছেন। চলতি বছর ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার’।