২০৪৭ সালের মধ্যেই ভারতকে ইসলামিক দেশ বানানোর স্বপ্ন বুনছিল পিএফআই, বিস্ফোরক দাবি এটিএসের

Written by SNS February 10, 2023 6:16 pm
দিল্লি, ১০ ফেব্রুয়ারি — এবার আরও মারাত্মক তথ্য উঠে এলো মুসলিম মৌলবাদী সংগঠন ‘পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া’ (পিএফআই) এর বিরুদ্ধে। মহারাষ্ট্রের ‘অ্যান্টি টেররিজম স্কোয়াড’ দাবি করল, ২০৪৭ সালের মধ্যেই ভারতে ইসলামের শাসন জারি করাই লক্ষ্য ছিল ওই সংগঠনের। আর সেই মিশনের জন্য প্রয়োজনীয় অস্ত্রশস্ত্র ও অন্যান্য সাহায্য বিদেশি শক্তির কাছ থেকেই পাওয়ার পরিকল্পনাও হয়ে গিয়েছিল।

উল্লেখ্য, গত বছরই পিএফআইকে নিষিদ্ধ করেছিল কেন্দ্র। এই নিষিদ্ধ সংগঠনের ৫ সদস্যের বিরুদ্ধে গত সপ্তাহেই স্থানীয় থানায় এক চার্জশিট দায়ের করেছিল এটিএস। সেই চার্জশিটেই এমন চাঞ্চল্যকর দাবি করা হয়েছে। জানানো হয়েছে, তাদের হাতে একটি নথি এসেছে। সেই নথির নাম ‘ভারত ২০৪৭- ভারতে ইসলামিক শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে’। সেখানে এই লক্ষ্যপূরণের নীল নকশার কথা বলা হয়েছে। লেখা রয়েছে, ‘২০৪৭ সালের স্বপ্ন দেখছি আমরা, যখন ভারতে ফের মুসলিম সম্প্রদায়ের শাসন ফিরবে।’

গত বছরের সেপ্টেম্বরে ইউএপিএ আইনের অধীনে পাঁচ বছরের জন্য শুধু পিএফআই নয় এরসঙ্গে যুক্ত একাধিক সংগঠন যেমন সিএফআই, অল ইন্ডিয়া ইমাম কাউন্সিল, রিহ্যাব ইন্ডিয়া ফাউন্ডেশন, ন্যাশনাল উইমেন্স ফ্রন্টকেও নিষিদ্ধ ঘোষণা করা হয় কেন্দ্রের তরফে। বেআইনি কার্যকলাপ ও সন্ত্রাসবাদে মদত দেওয়ার জন্যই এই সংগঠনগুলিকে নিষিদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।