সুফী রঙে রাঙা রাঘব-পরিণীতির বিয়ের আসরে ক্রিকেট ম্যাচ 

Written by SNS September 21, 2023 4:59 pm

দিল্লি : বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। ২৪ সেপ্টেম্বর দিদি প্রিয়ঙ্কা চোপড়ার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। তবে তার আগে দিল্লিতেও রয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের একগুচ্ছ অনুষ্ঠান। খবর পাওয়া গিয়েছিল, দিল্লিতে নাকি একটি ক্রিকেট ম্যাচ হতে চলেছে চোপড়া ও চড্ডা পরিবারের মধ্যে। সেই ক্রিকেট ম্যাচের পরে আরদাস ও কীর্তনও সম্পন্ন হয়েছে। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই ছবিও। এ বার দিল্লিতে রাঘবের বাড়িতে বসল সুফি গানের আসর। সেখানে দেখা মিলল প্রিয়ঙ্কার মা মধু চোপড়ার।

উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। খবর, ২৩ সেপ্টেম্বর দেশের মাটিতে পা রাখবেন প্রিয়ঙ্কা। বোনের বিয়ের জন্য সোজা উদয়পুরেই পৌঁছে যাবেন তিনি। ২৩ তারিখ থেকে বিয়ের সব অনুষ্ঠানেই দেখা যাবে তাঁকে। সঙ্গে নিয়ে আসবেন মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকেও। তবে ‘জোনাস ব্রাদার্স’-এর অনুষ্ঠান ছেড়ে নিক আদৌ আসতে পারবেন কি না শ্যালিকার বিয়েতে, তা নিয়ে এখনও জল্পনা রয়েছে।

শোনা যাচ্ছে, রাঘব ও পরিণীতির বিয়ের জন্য সেজে উঠছে একাধিক বিলাসবহুল হোটেল। হোটেল লেক প্যালেস তাদের মধ্যে অন্যতম। ওই হোটেল থেকেই নাকি জলপথে বরযাত্রী আসতে চলেছে তাজ লীলা প্যালেসে। নৌকায় চড়ে পরিণীতি বিয়ে করতে আসবেন রাঘব। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধেবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন। রাঘব ও পরিণীতির বিয়ের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসছে সাজের সরঞ্জাম। বিয়ের মণ্ডপসজ্জার জন্য কলকাতা ও দিল্লি থেকে যাচ্ছে বিশেষ ফুল।