নাবালিকা ২ বোনের রহস্যমৃত্যু, বাড়িতেই কাঠের বাক্সে মিলল দেহ 

Written by SNS June 7, 2023 4:01 pm

Bodies of two siblings found inside wooden box at a house in Delhi

দিল্লি, ৭ জুন –  দুই বোন দুপুরে বাবা-মায়ের সঙ্গে খাওয়াদাওয়া করেছে। তারপর বাড়িতেই খেলছিল দুইজনে । কিন্তু হঠাৎ করেই  তারা ‘নিখোঁজ’ হয়ে যায়। বাড়িতে তাদের আর দেখতে না পেয়ে দীর্ঘ ক্ষণ এলাকায় খুঁজেও দুই মেয়েকে কোথাও পাননি বলবীর এবং তাঁর পরিবার। শেষে ঘরের মধ্যেই মৃত অবস্থায় দুইজনকে দেখতে পাওয়া যায়।  মঙ্গলবার ঘটনাটি ঘটে দক্ষিণ-পূর্ব দিল্লির জামিয়ানগর এলাকায়। পুলিশ সূত্রে খবর, একটি কাঠের বাক্সের ভিতর থেকে দুই বোনের দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই দুই নাবালিকার বাবা বলবীর চৌকিদারের কাজ করে সংসার চালান। মঙ্গলবার দুপুরে মেয়েরা তাঁর সঙ্গে বসে খাবার খায়। দুপুর সাড়ে ৩টের পর থেকে আর দুই মেয়েকে দেখতে পাননি তিনি। বলবীরের বড় মেয়ের বয়স ৮ বছর এবং ছোট মেয়ের বয়স ৬ বছর। বাড়িতে খুঁজে এ পেয়ে প্রতিবেশীদের বাড়ি, বাড়ির পাশের রাস্ত সর্বত্র দুই মেয়েকে খুঁজে বেড়ান, কিন্তু কোনও হদিশ মেলেনি। তখন আবার বাড়ি ফিরে এসে ঘর তন্ন তন্ন করে খোঁজ করতে গিয়ে সন্দেহ হাওয়ায় বাড়িতে থাকা পুরনো বিশাল আকারের কাঠের বাক্সটি খুলে দেখেন বলবীর। সেখানেই মৃত অবস্থায় দুই মেয়েকে পান।

পুলিশ সূত্রে খবর, দুই নাবালিকার কারোর শরীরেই কোনও রকম আঘাতের চিহ্ন ছিল না। তাহলে কিভাবে দুই বোনের একই সাথে মৃত্যু হল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। খেলতে খেলতে বাক্সে ঢুকে শ্বাসরোধ হয়ে মৃত্যু হতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন স্থানীয় বিধায়ক।  পুলিশ জানিয়েছে, দুই বোনের মৃত্যুর কারণ নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে ।