পিৎজার ভেতর কাচের টুকরো দেখেই শিউরে উঠলো যুবক 

Written by SNS October 9, 2022 3:19 pm

মুম্বই, ৯ অক্টোবর —  গোটা বিশ্ব ব্যাপক জনপ্রিয় ফাস্ট ফুডটির ভেতরে একাধিক কাচের টুকরো পেলেন মুম্বইয়ের এক ব্যক্তি। তাও আবার বিখ্যাত ডমিনোজের পিৎজাতেই এই কাণ্ড ঘটেছে। টুইট করে এই বিষয়ে জানিয়েছেন মুম্বইয়ের ওই যুবক। টুইটারে মুম্বই পুলিশ, এফএসএসএআই-সহ একাধিক সংস্থাকে ট্যাগ করেছেন তিনি।

মুম্বইয়ের বাসিন্দা ওই যুবকের নাম অরুণ কোল্লুরি। তাঁর অভিযোগ, ফুড ডেলিভারি অ্যাপ থেকে ওই পিৎজার অর্ডার করেছিলেন তিনি। বাক্সে সিল করা অবস্থাতেই পিৎজা পৌঁছেছিল তাঁর বাড়িতে। অথচ তার ভেতরেই ছিল দুই থেকে তিনটি কাচের টুকরো। স্বভাবতই যা দেখে ভয় পান তিনি। ফাস্ট ফুড আর মুখে তুলতে পারেননি। গোটা বিষয়টি সর্বসমক্ষে আনতে টুইট করেন অরুণ। লেখেন, “ডমিনোজ থেকে অর্ডার করা পিৎজাতে ২-৩টি কাচের টুকরো পাওয়া গিয়েছে। এই সংস্থা আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে নিজেদের দাবি করে থাকে। এর পর ডমিনোজ থেকে পিৎজা অর্ডার করার আগে ভেবে দেখব।”

টুইটটি মুম্বই পুলিশ, এফএসএসএআই-সহ একাধিক সংস্থাকে ট্যাগ করেন অরুণ। যার পর পুলিশের তরফে পালটা টুইট করা হয়। পুলিশের পরামর্শ ছিল, অরুণ যেন ডমিনোজের কাস্টোমার কেয়ারে অভিযোগ দায়ের করেন। তাতে যদি সন্তোষজনক প্রতিক্রিয়া না দেয় সংস্থাটি কিংবা কোনও প্রতিক্রিয়াই না পাওয়া যায়, তবে পুলিশ ব্যবস্থা নেবে বলে জানায়। এখনও পর্যন্ত পিৎজা প্রস্তুতকারক সংস্থার তরফে কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি বলেই জানা গিয়েছে।