মুকুলের নিখোঁজ হবার রিপোর্ট থানায়, বাবাকে নিয়ে নোংরা রাজনীতি চলছে  অভিযোগ মুকুলপুত্র শুভ্রাংশুর

Written by SNS April 18, 2023 4:21 pm
কলকাতা,১৮ এপ্রিল — মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায় বাবার অপহরণের অভিযোগ তুলে এফআইআর  দায়ের করেছেন এয়ারপোর্ট থানায়।মুকুল পুত্রের ধারণা অভিষেককে বদনাম করার চেষ্টা চলছে কারণ এই মুহূর্তে উনি পার্টিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।  

সোমবার সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে বিমানে দিল্লি পৌঁছন মুকুল।  মঙ্গলবার এ নিয়ে সাংবাদিক বৈঠকে শুভ্রাংশু বলেন, ‘‘আমি এয়ারপোর্ট এবং থানাকে চিঠি লিখেছি। জানিয়েছি, দু’জন আমাকে না জানিয়ে বাবাকে নিয়ে চলে গিয়েছে। আমি থানার আইসি এবং এরায়পোর্টের ম্যানেজারকে বলেছিলাম বাবাকে বিমান থেকে নামিয়ে আনতে। কিন্তু তা হয়নি।’’শুভ্রাংশু আরও দাবি করেছেন, ‘‘মুকুল রায় মানসিক ভাবে সুস্থ নন। বাবার কাছে টাকা ছিল না ।’’ তাহলে বাবার হাতে বিমানে চড়ে দিল্লি যাওয়ার অর্থ কোথা থেকে এল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন শুভ্রাংশু।মুকুল-পুত্র শুভ্রাংশু জানিয়েছিলেন, তাঁর বাবার হাতে প্লেনের টিকিট কাটার টাকা ছিল না। একটি এজেন্সির মাধ্যমে এক অবাঙালি ব্যক্তি ৫০ হাজার  টাকা দেন বলে দাবি করেন শুভ্রাংশু। সেই ব্যক্তিই পীযূষ কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

মুকুলের দিল্লি চলে যাওয়া নিয়ে নানান জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকে বলছেন পুনরায় তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতে পারেন মুকুল। এ ব্যাপারে শুভ্রাংশু স্পষ্ট জানিয়েছেন, ‘‘একটা সুস্থ মানুষের বিজেপিতে যোগ দেওয়া আর মানসিক ভাবে সুস্থ নয় এমন মানুষের বিজেপিতে যোগ দেওয়ার মধ্যে ফারাক আছে।