তিন পুরুষের সঙ্গে যৌনতার পর পৌঢ়ের সমকামিতা ফাঁসের পরিণতি খুন

Written by SNS November 30, 2022 4:58 pm

ভোপাল ,৩০ নভেম্বর — সমকামী যৌনতার কথা প্রকাশে আসতেই মৃত্যুর বলি হলো বছর ৬৩ র পৌঢ়।এই পৌঢ়ের সাথে ‘অস্বাভাবিক’ যৌনতায় মেতে উঠেছিল তিন ব্যক্তি।কিন্তু সে কথা অন্যদের জানিয়ে দিতেই তাঁকে খুন করল ওই ৩ জন। 

 ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের জব্বলপুরে ।পুলিশ মঙ্গলবার জানিয়েছে, গত ৯ নভেম্বর একটি চাষের জমিতে প্রৌঢ়ের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। সেই রিপোর্ট থেকে জানা যায়, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। পুলিশের অনুমান, কেউ খুন করেছে তাঁকে। কিন্তু কে বা কারা ওই ব্যক্তিকে খুন করেছে, সে বিষয়ে প্রাথমিকভাবে কোনও সূত্র পায়নি পুলিশ। কেউ খুনের বিষয়ে কোনও তথ্য দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয় পুলিশের তরফে।

পুলিশ তদন্তে নেমে ৩ ব্যক্তিকে গ্রেফতার করে ।তাদের মধ্যে একজনের বয়স ৪২ বছর, বাকি দুজনের বয়স ২৫ বছরের কম। ধৃতরা পুলিশকে জানায়, ৬৩ বছর বয়সি ওই ব্যক্তি তাদের সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে উঠেছিল।যতদিন ঘটনাটা ধামাচাপা ছিল ততদিন এই চার জন্যে মিলে উদ্দাম যৌনতা চালিয়ে গেছেন। কিন্তু পরবর্তীতে অস্বাভাবিক যৌনতা এবং সমকামী সম্পর্কের কথা প্রৌঢ় অন্যদের জানিয়ে দিচ্ছিলেন বলে অভিযোগ ৩ জনের।এরপরেই তিনজন মিলে ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে খুন করে বলে পুলিশকে জানিয়েছে তারা।