সন্দেহের বশে সন্তানদের সামনে স্ত্রীকে খুন, ধৃত অভিযুক্ত যুবক

Written by SNS August 14, 2023 3:29 pm

লখনউ, ১৪ আগস্ট– স্ত্রী অন্যের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। এই সন্দেহের বশে নাবালক পুত্র-কন্যার সামনে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করেছেন বলে অভিযোগ উঠল উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, উত্তরপ্রদেশের একটি সড়কে গাড়ি থামিয়ে স্ত্রীকে খুন করার পর পুত্র-কন্যাকেও দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার ছক কষেছিলেন তিনি। তবে টহলদারি পুলিশের নজরে পড়ে যাওয়ায় প্রাণে বেঁচে যায় তারা। অভিযুক্তকে গ্রেফতার করে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার ভোরে সুলতানপুরের কাছে লখনউ-পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে রাহুল মিশ্র নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই এক্সপ্রেসওয়েতে গাড়ি করে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী মণিকা গুপ্ত (৩২)। সঙ্গে ছিল দম্পতির ১২ বছরের কন্যা অংশিকা এবং ছ’বছরের পুত্র অর্থব। অভিযোগ, সুলতানপুরের সিউর গ্রামের কাছে কুরেভর থানা এলাকায় ওই এক্সপ্রেসওয়েতে গাড়ি থামিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করেন রাহুল।

পুলিশের দাবি, জেরার মুখে নিজের অপরাধের কথা স্বীকার করেছেন রাহুল। জেরা চলাকালীন স্ত্রীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ করেন তিনি। সে কারণেই তাঁকে খুন করেন বলে দাবি ধৃতের।