নতুন ছবি ‘বাকিংহাম মার্ডার্স’- এ গোয়েন্দা চরিত্রে করিনা  

Written by SNS January 31, 2023 3:48 pm
মুম্বাই,৩১ জানুয়ারি– হলিউড ওয়েব সিরিজ় ‘মেয়ার অফ ইস্টটাউন’ তাঁর অত্যন্ত প্রিয় একটি ওয়েব সিরিজ। এই সিরিজে কেট উইনস্লেট অভিনীত এক চরিত্রের অনুপ্রেরণায় নতুন ছবিতে কাজ করলেন করিনা কাপুর খান। করিনার নতুন ছবি ‘বাকিংহাম মার্ডার্স’ -এর শুটিং সবে শেষ হয়েছে। 
ইংল্যান্ডে বাকিংহামশায়ারের ছোট্ট এক শহরে খুনের কিনারা করতে যাবেন করিনা কপূর।  অভিনয় চরিত্রে তিনি গোয়েন্দা। হলিউড ওয়েব সিরিজ় ‘মেয়ার অফ ইস্টটাউন’-এ কেট উইনস্লেট অভিনীত অত্যন্ত বর্ণময় এক চরিত্রের অনুপ্রেরণায় নতুন এই ছবিতে কাজ করলেন করিনা।জানান, বালাজি টেলিফিল্মসের তরফে তাঁকে প্রযোজক হিসাবে কাজ করার প্রস্তাবও দেওয়া হয়। চিত্রনাট্য পড়ে অভিভূত করিনা একতা কপূর এবং হনসলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন।
ছবির ৮০ শতাংশ সংলাপ ইংরেজি ভাষায়, বাকি ২০ শতাংশ হিন্দিতে। এক সাক্ষাৎকারে করিনা বলেন,‘এমন কাজের জন্যই বেঁচে ছিলাম! পুলিশের গোয়েন্দা চরিত্রে অভিনয় আমার জীবনে প্রথম বার। চরিত্রটি করতে পেরে আমি ধন্য।” ছবির প্রথম লুক প্রকাশ্যে আসতেই কৌতূহল বাড়ছে।
সম্প্রতি আর এক থ্রিলার ছবি সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর কাজ শেষ হয়েছে। এই ছবি দিয়েই ওটিটিতে আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী।