শক্তি-সাফল্য আশায় কামাখ্যায় কঙ্গনা

Written by SNS June 29, 2023 4:00 pm
গুয়াহাটি, ২৯ জুন– ‘এমার্জেন্সি’ সিনেমার টিজারে ইন্দিরা গান্ধী-রূপে নজর কেড়েছেন কঙ্গনা। এর মাঝেই বুধবার বড় সুখবর দিয়েছেন অভিনেত্রী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বন্ধু তথা প্রযোজক সন্দীপ সিংয়ের সঙ্গে হাত মিলিয়ে একটি ‘ম্যাগনাম ওপাস’ পর্দায় হাজির করবেন কঙ্গনা।
প্রযোজক কঙ্গনার ‘টিকু ওয়েডস শেরু’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই ব্যর্থতা ভুলে আপতত আগামির দিকে তাকাচ্ছেন বলিউডের ‘কুইন’। ‘এমার্জেন্সি’ পরিচালক কঙ্গনার দ্বিতীয় ছবি।

নতুন খবর জানানোর কয়েকঘন্টার মধ্যেই কামাখ্যায় হাজির অভিনেত্রী। এদিন গুয়াহাটির এই শক্তিপীঠে হাজির হয়ে পূজা দিলেন কঙ্গনা।পরনে পানাফুল রঙা সালোয়ার কামিজ। মাথায় তিলককাটা। খালি পা।

গলায় বেনারসি কাপড়ের উত্তরীয়। এই অবতারেই এদিন ধরা দিলেন কঙ্গনা। কঙ্গনা বরাবরই হিন্দুধর্মের প্রচারে সরব হন। এদিনও কামাখ্যা শক্তিপীঠ নিয়ে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট লেখেন পর্দার ইন্দিরা। 

তিনি লেখেন- ‘আজ কামাখ্য়া মন্দির দর্শন করলাম। এই মন্দিরে জগৎ জননী মায়ের যোনি রূপ পুজিত হয়। এটা মায়ের শক্তির বিরাট রূপ, এখানে মাকে বলির মাংস ভোগ হিসাবে অর্পণ করা হয়। এই পবিত্রস্থান একটা শক্তিপীঠ। এখানে শক্তির অপার সঞ্চয়…কখনও গুয়াহাটি এলে এখানে অবশ্যই আসবেন।কঙ্গনার পোস্টে প্রশংসা উপচে পড়ছে। সদ্য়ই অম্বুবাচী উপলক্ষ্য়ে ভক্তদের ভিড় উপচে পড়েছিল কামাখ্যায়। নতুন ছবির ঘোষণা সেরে কঙ্গনা ইনস্টাগ্রামে লেখেন- ‘সন্দীপ আর আমি প্রায় ১৩ বছর ধরে বন্ধু এবং অনেকদিন ধরেই একসঙ্গে কাজ করতে চেয়েছি। এখন যখন আমরা সঠিক বিষয় ও চরিত্র খুঁজে পেয়েছি এবার আমরা কাজ শুরু করতে তৈরি, এটা আমার জীবনের সবচেয়ে বড় ছবি হতে চলেছে এবং দুর্দান্ত একটা চরিত্র, খুব শীঘর্ই আরও তথ্য ভাগ করে নেওয়া হবে।’