মোদিকে অভিনব শুভেচ্ছা কঙ্গনার, ‘রাম, কৃষ্ণ ও গান্ধীর মতো আপনিও অমর হয়ে থাকবেন’

Written by SNS September 17, 2022 4:57 pm
মুম্বাই, ১৭ সেপ্টেম্বর-– প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনব শুভেচ্ছা বার্তার মাধ্যমে ফের নিজের বিজেপির ঘনিষ্টতা প্রমান করলেন বলিউড অভিনেতা কঙ্গনা রানাউত । শনিবার সকাল সকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কঙ্গনা লিখলেন, ‘রাম, কৃষ্ণ ও গান্ধির মতো আপনিও অমর হয়ে থাকবেন!’ বলিউড বিষয়ক হোক কিংবা জাতীয় রাজনীতি- সর্বত্রই গেরুয়া শিবিরের হয়ে স্বর তোলেন কঙ্গনা। শুধুই বিজেপি দল নয়, তিনি ব্যক্তি নরেন্দ্র মোদিরও একজন গুণমুগ্ধ। তাই প্রধানমন্ত্রীর জন্মদিনে তিনি যে একটু বিশেষভাবেই শুভেচ্ছা জানাবেন, এ আর নতুন কী!

ইন্সটায় কঙ্গনা লিখলেন, ‘একজন চা বিক্রেতা থেকে দেশের সবচেয়ে ক্ষমতাবান মানুষ। কী দারুণ তাঁর জীবনযাত্রা। শুভেচ্ছা জানাই আপনি দীর্ঘায়ু হন। রাম, কৃষ্ণ ও মহাত্মা গান্ধীর মতো অমর হয়ে থাকুন। যতদিন এই পৃথিবী থাকবে, ভারতবর্ষ থাকবে, ততদিন আপনার নাম, আপনার ঐতিহ্য বজায় থাকবে। আপনার পরম্পরা কোনওদিনই মুছে যাবে না, যেই কারণে আপনাকে আমি অবতার বলেই গণ্য করি। আপনার মতো একজন জননেতা ও প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।’

তবে শুধুই কঙ্গনা নন, প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরও বেশ কয়েকজন বলিউড অভিনেতা। তারমধ্যে রয়েছেন অক্ষয় কুমার, অজয় দেবগণ, শিল্পা শেট্টি কুন্দ্রাও।