কাশ্মীরে ভারতীয় সেনার গাড়িতে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চার জওয়ানের  

Written by SNS April 20, 2023 7:30 pm

শ্রীনগর , ২০ এপ্রিল –  মর্মান্তিক দুর্ঘটনা ভারতীয় সেনার গাড়িতে । বৃহস্পতিবার কাশ্মীরের পুঞ্চ সেক্টরে সেনার একটি ট্রাকে হঠাৎই  আগুন ধরে যায়। আগুনের তীব্রতায় ঝলসে যান ৪ জওয়ান। এই চার জওয়ানেরই মৃত্যু হয়েছে।  ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। ঘটনার কারণ খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছে যান সেনার উচ্চপদস্থ আধিকারিকরা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, জওয়ানদের ট্রাকের উপর বাজে পড়ে আগুন ধরে যায়।

জানা গেছে, একটি ট্রাকে যাচ্ছিলেন একদল জওয়ান। ভট্ট দুরিয়ান ফরেস্টের কাছে এসে হঠাৎই ওই সেনার  ট্রাকে আগুন ধরে যায়। ট্রাকটি চলমান ছিল বলে আগুন আরও দ্রুত ছড়িয়ে পড়ে। এই দুর্ঘটনার বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেনাবাহিনীর ট্রাকটিতে দাই দাউ করে আগুন জ্বলছে। পুরো ট্রাকটিই একটি বিশাল আগুনের গোলার আকার ধারণ করেছে। দেখা গেছে , ঘটনাস্থলে সেনা আধিকারিক ও কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। প্রাথমিকভাবে জানা গেছে , প্রবল বৃষ্টির সঙ্গে বাজ পড়ে আগুন ধরে যায় সেনার ট্রাকে। যদিও সেনার তরফে নাশকতার তত্ত্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।  সেনার তরফে ঘটনার বিস্তারিত তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ট্রাকে মোট কতজন ছিলেন তা জানা যায়নি। ফলে অগ্নিকাণ্ডের জেরে মৃতের সংখ্যা কতখানি বাড়তে পারে, তা বৃহস্পতিবার সন্ধে পর্যন্ত স্পষ্ট নয় । তবে ঘটনার ভয়াবহতা দেখে অনুমান, দুর্ঘটনার শিকার হতে পারেন অন্যান্য ট্রাক আরোহীরাও। প্রাথমিকভাবে জানা গেছে , প্রবল বৃষ্টির সঙ্গে বাজ পড়ে আগুন ধরে যায় সেনার ট্রাকে। যদিও সেনার তরফে নাশকতার তত্ত্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।  সেনার তরফে ঘটনার বিস্তারিত তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।