‘জেন জি’ প্রজন্মের উপযোগী ক্রেডিট কার্ড নিয়ে এল আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক

Written by SNS December 15, 2023 6:47 pm
  1. ১৫ ডিসেম্বর – এই প্রজন্মের উপযোগী ক্রেডিট কার্ড নিয়ে এল আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক। আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক-এর দাবি,  মাস্টারকার্ড হিসেবে  প্রথম SWYP ক্রেডিট কার্ড আজকের প্রজন্মের জন্য সেরা কার্ড। ‘জেন জি’-দের ব্যবহারের সুবিধার  জন্য এই কার্ডটির একাধিক বৈশিষ্ট্য রয়েছে।  অর্থনৈতিক লেনদেনের ক্ষেত্রে নমনীয়তা, আকর্ষণীয় মার্চেন্ট অফার, দ্রুততাসম্পন্ন এই ক্রেডিট কার্ডকে আজকের জেড জেনারেশনের জীবনধারার সঙ্গে সমতা রেখে চলবে।
এই কার্ডে রয়েছে ইএমআই সুবিধা, সম্পূর্ণ আর্থিক লেনদেনে নমনীয়তা এবং রেফারেল সুবিধা দেওয়ার জন্য ডিজাইন করা। এই কার্ড ব্যবহারকারী গ্রাহক একবারে সম্পূর্ণ অর্থ দিতে পারে সহজ কিস্তিতে শোধ করতে পারে। মাস্টারকার্ড দ্বারা চালিত, এই কার্ড যুবক এবং তরুণদের হৃদয়ের বিভিন্ন জীবনধারার প্রয়োজনীয়তা পূরণ করার জন্য ডিজাইন করা হয়েছে।
ফার্স্ট মিলেনিয়া ক্রেডিট কার্ডের সাফল্যের পরে এই নতুন লঞ্চ জেন জি আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের অফার কভারেজকে আরও প্রসারিত করে, নতুন যুগের গ্রাহকদের চাহিদা মোকাবেলায় তাদের ফোকাস, তাদের পছন্দের খাতে খরচ এবং এমনকি প্রয়োজনে নতুন অফার দিয়ে থাকে।  

‘আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বিজনেসের প্রধান শিরীষ ভান্ডারি বলেছেন, “আমরা প্রথম  SWYP ক্রেডিট কার্ড চালু করার ঘোষণা করতে পেরে আনন্দিত। এটি এমন এক পণ্য যা সত্যিকার অর্থে নতুনত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে বাস্তবায়িত করেছে এবং তরুণ দর্শকদের জন্য প্রাসঙ্গিক নতুন পণ্য ডিজাইন করেছে৷ আজকের তরুণ গ্রাহকদের স্বাচ্ছন্দ্য, নমনীয়তা এবং অভিজ্ঞতার নিরিখে এই কার্ডের ক্ষমতার প্রতি আমরা আত্মবিশ্বাসী।”