আমি বিয়ে করার চেষ্টা চালিয়ে যাই না- আমি হয় করি, না হয় করি না: সুস্মিতা সেন 

Written by SNS November 19, 2023 9:02 pm

১৯ নভেম্বর – সেলুলয়েডের পর্দার মতোই রঙিন অভিনেত্রী সুস্মিতা সেনের জীবন। প্রাক্তন বিশ্বসুন্দরীর জীবনে প্রেম বারবার এসেছে।  প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি ও সুস্মিতা সেনের প্রেম নিয়েও কম চর্চা হয়নি। সুস্মিতার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সুস্মিতার ‘বেটার হাফ’ বলে পরিচয় দিয়েছিলেন ললিত মোদি।  সুস্মিতার হাতে চকমকে হীরের আংটি দেখে অনেকেই ধরে নিয়েছিলেন চুপিসারে বাগদান পর্বও হয়তো  সেরে ফেলেছেন দু’জনে। শোনা যায়, তাঁরা নাকি বিয়ে করারও পরিকল্পনা নিয়ে ফেলেন ।  প্রথম এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন বঙ্গতনয়া।

সেই সময় এই নিয়ে নিশ্চুপ ছিলেন সুস্মিতা সেন। শুধু একটি মাত্র পোস্ট করেন তিনি । তাঁকে গোল্ড ডিগার আখ্যা যাঁরা দেন তাঁদের  উদ্দেশে লিখেছিলেন, “আমি সোনার চেয়েও গভীরে খনন করি। আমি হিরে ভালবাসি। আর সেই হিরে আমি নিজেই কিনি। আপনাদের সুশ একদম ভাল আছে। অন্যের আলোয় আমি কোনওদিন আলোকিত হইনি। আমি সূর্য, নিজের আলোতে নিজে আলোকিত হই ।” আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, ওই হিরের আংটি তিনি নিজেই কিনেছেন। আর বিয়ে? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “যদি আমার কাউকে বিয়ে করারই থাকত তবে আমি এতদিনে বিয়ে করে নিতাম। আমি বিয়ে করার চেষ্টা চালিয়ে যাই না। আমি হয় করি, না হয় করি না।” তাহলে ওই ছবিগুলি? সে সব নিয়ে কোন প্রতিক্রিয়া জানাননি তিনি। তবে ললিতের দাবি উড়িয়ে দিয়ে সুস্মিতা বলেছেন, এই সবের পরিকল্পনা মোটেও ছিল না তাঁর।

সুস্মিতা সেন জানান , তিনি ললিত মোদির সঙ্গে নিজের সম্পর্কের কথা কখনো কারোর সঙ্গে শেয়ার করেননি। একবার তিনি সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন, যে তিনি বিবাহিত নন। তাঁর কথায় ‘তবে আমি মনে করি যখন লোকেরা চুপ করে থাকে তখন তাদের দুর্বল বলে অনেকে মনে করে ভুল করেন।’ তিনি আরও জানান, ‘আমি সব মিম উপভোগ করছি।’

চলতি বছরে আচমকা হৃদরোগে আক্রান্ত নায়িকা। তারপর আবার সুস্থ হয়ে কৰাক করেন তিনি।