‘খলনায়ক নহি নায়ক হুঁ ম্যায়’ রাগেই রাবন বিসর্জন হৃতিকের 

Written by SNS January 31, 2023 5:00 pm

যতই বলুন ওইরকম কটা চোখ, চেহারার গড়ন নিয়ে তিনি যদি রাবন হয়ে সিনেমার পর্দায় আসতেন তাহলে বোধয় কলিযুগের সীতা নিজেই অপহরণ হতে চাইতেন তাঁর কাছে। আরে বাবা, তিনি বলিউডের গ্রিক গড বলে কথা। ঠিকই ধরেছেন আমি হৃতিক রোশানের কথাই বলছি। সেই ঋত্বিক আর কিনা রামায়নের রাবন ! কিন্তু কি আর করা যায় ? তিনি কিছুতেই নিজের হিরো ইমেজ ভাঙতে রাজি নন। আর তাই তো নিজেই রাবণ হওয়ার অফার ছাড়লেন হৃতিক রোশন। হ্যাঁ, হৃতিকের হাতে ছবি না থাকা সত্ত্বেও এমনটি করলেন রোশনপুত্র।
জানা গেছে, বলিউডের জনপ্রিয় পরিচালক নীতেশ তিওয়ারি সিনেমার পর্দায় আনতে চলেছেন রামায়ণ। আর সেই রামায়ণের জন্যই রাবণ হিসেবে হৃতিককে তার বেজায় পছন্দ হয়েছিল। 
কিন্তু নীতেশের রাবন হতে একেবারেই রাজি নন হৃতিক। সেই চরিত্র থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন হৃতিক। হৃতিকের না করার পর প্রাথমিকভাবে বিপাকেই পড়েছিলেন নীতিশ। তবে নতুন খবর হল, এই চরিত্রের জন্য দক্ষিণী তারকা যশকে চূড়ান্ত করতে চাইছেন ছবির নির্মাতারা।
প্রসঙ্গত, সম্প্রতি ৪৯ বছরে পা দিলেন বলিউডের গ্রিক গড হৃতিক রোশন। কিন্তু তাঁকে দেখে বোঝায় উপায় নেই যে হৃতিকের বয়স পঞ্চাশের দোরগোড়ায়। সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও এক হাত নিতে পারেন এ প্রজন্মের নায়কদের। আর প্রেমের ব্যাপারে তো হৃতিক এখন ফুলটস হাঁকাচ্ছেন! আর শুধুই কী প্রেম? নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়েও করতে চলেছেন হৃতিক।