স্বপ্ন হল সত্যি , ব্রিটেনের রানীর পোশাক বানিয়ে রাজবাড়ির  নজরে হুগলির মেয়ে

Written by SNS May 6, 2023 4:31 pm

হুগলি,৬ মে —  স্বপ্ন দেখার কোনো সীমা হয় না। কেউ বলতে পারে কার স্বপ্ন কখন বাস্তবে পরিণত হয়ে যায়। এমনই এক তরুণীর স্বপ্ন সত্যি হলো যখন তার তৈরী পোশাকের ডিজাইন প্রশংসা পেলো ব্রিটেনে। রানির মতো পোশাক পরার বা সেই পোশাক বানানোর স্বপ্ন অনেকেই দেখেন। তবে সেই স্বপ্ন সত্যি হল হুগলির এক তরুণীর ।

হুগলির বাদিনান গ্রামের মেয়ে প্রিয়াঙ্কা মল্লিক পেশায় ফ্যাশন ডিজাইনার। অনেকের মতো ওই তরুণীও নিজের বানানো পোশাক ইংল্যান্ডের রানিকে পরানোর স্বপ্ন দেখতেন। তাই রানির পোশাকের ডিজাইন তৈরি করে তা পাঠিয়েছিলেন ইংল্যান্ডের রাজপরিবারের দফতরে। ব্রোচ ডিজাইন করেছিলেন রাজার জন্য। উত্তরের আশা না করলেও স্বপ্ন সত্যি হল তাঁর। প্রিয়াঙ্কা জানান, উত্তর এসেছে খোদ রানির দফতর থেকে । কুইন কনসর্টের ডেপুটি প্রাইভেট সেক্রেটারির পক্ষ থেকে পাঠানো বার্তায় সুন্দর পোশাকের ডিজাইন তৈরির জন্য এবং স্কেচ করার জন্য তাকে অনেক ধন্যবাদ জানানো হয়েছে।

  রানির দফতর থেকে পাওয়া এই শুভেচ্ছাবার্তায় আপ্লুত প্রিয়াঙ্কা এবং তার পরিবার। তাঁর কথায় “এই পোশাক ও ব্রোচ যদি কখনও রাজা বা রানি পরেন তাহলে সত্যিই তাঁর স্বপ্ন পূরণ হবে।” অনলাইনে প্রিয়াঙ্কার ডিজাইন করা পোশাক যথেষ্ট জনপ্রিয়। এখন ইংল্যান্ডের রানির দফতর থেকে আসা এই বার্তার পর অভিনন্দনের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা।