স্ত্রীকে নিয়ে বিতর্কে জুতো খেত হল তাঁকে 

Written by SNS December 20, 2022 5:32 pm
সিনেমার প্রচারে বেরিয়ে বেশ খোশ মেজাজেই ছিলেন কন্নড় ছবির জনপ্রিয় অভিনেতা দর্শন। তাল কাটল একটা জুতো। বলেন কি জুতো ? তাহলে আর বলছি কি ? দক্ষিণী অভিনেতার মুখে জুতো ছুঁড়ল ব্যক্তি!

সিনেমার প্রচারে গিয়ে বিপাকে পড়লেন কন্নড় ছবির জনপ্রিয় অভিনেতা দর্শন। ছবি প্রচারের মাঝেই এক ব্যক্তি অভিনেতার মুখে জুতো ছুঁড়ে মারে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে যায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি।

১৯ ডিসেম্বর দর্শন তাঁর নতুন সিনেমা ‘ক্রান্তি’র প্রোমোশনে কর্নাটকের একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠান চলাকালীন মঞ্চে সামনে ভক্তদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন দর্শন। সেই সময়ই তাঁর গায়ে জুতো ছোঁড়েন এক ব্যক্তি। উড়ে আসা চপ্পলটি দর্শনের কাঁধে গিয়ে লাগে। এই ঘটনার পরেই চটে যান অভিনেতার ভক্তরা।

তবে গোটা ব্যাপারটা খুব শান্তভাবেই সামলে নেন অভিনেতা দর্শন। এই ঘটনার পরই অভিনেতাকে নিরাপত্তারক্ষীরা সরিয়ে নিয়ে যান। গোটা কাণ্ডে স্বাভাবিকভাবেই বেশ হতবাক অভিনেতা।

জানা গিয়েছে, নারীবিদ্বেষী তকমা রয়েছে সুপারস্টারের বিরুদ্ধে। সম্প্রতি নিজের স্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। ওই মন্তব্যের জেরেই ক্ষেপে গিয়ে ব্যক্তি নিজের ক্ষোভ প্রকাশ করেছেন দর্শনের উপর।