ইন্দোরে কুকুর নিয়ে বিবাদ, প্রতিবেশীর গুলিতে মৃত ২, আহত ৬

Written by SNS August 18, 2023 4:00 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

ভোপাল, ১৮ আগস্ট– কুকুর নিয়ে বিবাদ আর তাতেই চলল গুলি। প্রাণ গেল দু’জনের, আহত ৬। আহতদের পাঁচজন মহিলা। মধ্যপ্রদেশের ইন্দোরে খজরানা থানা এলাকার রামকৃষ্ণ কলোনিতে বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে।

ইন্দোর পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার অমরেন্দ্র সিং জানান, , এলাকার বাসিন্দা রাজপাল সিং রাজাবত রাত সাড়ে দশটা নাগাদ তাঁর কুকুরটিকে সঙ্গে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। ওই সময় বিমল নামে এক প্রতিবেশী বাড়ির ছাদ থেকে কুকুরটিকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে বলে অভিযোগ। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। বিমল রাস্তায় নেমে আসেন। হাজির হন আর এক প্রতিবেশী রাহুল। বিমল ও রাহুলের সঙ্গে রাজপাল সিং রাজাবতের তুমুল গোলমাল শুরু হয়। তিন পরিবারের লোকজনও জড়ো হয়ে যান। আসেন অন্য প্রতিবেশীরাও।

উত্তেজনার বসে রাজপাল তাঁর আঠারো বোরের বন্দুক নিয়ে বাড়ির ছাদ থেকে গুলি ছুঁড়তে শুরু করে। সিকিউরিটি এজেন্সির কর্মী হওয়ায় রাজপালের বন্দুকের লাইসেন্স আছে। গুলিতে ঘটনাস্থলেই বিমল ও রাহুল মারা যায়। এই ঘটনায় বাকিরা তেড়ে গেলে তাদের লক্ষ্য করেও গুলি ছোঁড়ে রাজপাল। তাতে ছয়জন আহত হন। তাদের মধ্য পাঁচজন মহিলা। পুলিশ জানিয়েছে, রাজপালকে গ্রেফতার করে বন্দুকটি বাজেয়াপ্ত করা হয়েছে।