ফের সুখবর অর্জুনের  

Written by SNS May 2, 2023 5:23 pm

মুম্বই ,২ মে — ফের সুখবর দিলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল।  দ্বিতীয়বার মা হচ্ছেন তার প্রেমিকা  গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস।  

কয়েক দিন আগেই মা হওয়ার খুশির খবর দিয়েছিলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ।  যদিও সেই সময় সেই সুখবরে বিতর্কও কম হয়নি।  কারণ, বিয়ে না করেই সন্তানের মা হতে চলেছেন তিনি।  এ নিয়ে একাধিক বিতর্ক উঠলেও কোনো টুঁ শব্দও করেননি অভিনেত্রী। 

অর্জুনের ক্ষেত্রেও একই হলেও বিতর্ক খুব একটা শোনা যায়নি।  গ্যাব্রিয়েলা-অর্জুনও বিয়ে করেন নি।  কিন্তু ইতিমধ্যেই দ্বিতীয় সন্তানের অভিভাবক হতে চলেছেন।  যদিও গ্যাব্রিয়েলা বিদেশিনী।  আর বিদেশে এটা খুব সামান্য ব্যাপার।  

গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস গর্ভাবস্থার শুটিং থেকে কয়েকটি অমূল্য ছবি পোস্ট করে বিশ্বকে ঘোষণা করেছিলেন, তিনি অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এদিন অভিনেত্রী একটি ডিজাইনার ফ্লোয়িং গাউন পরেছিলেন এবং যেখানে স্পষ্ট তার বেবি বাম্প গ্যাব্রিয়েলা ক্লিকগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘বাস্তবতা নাকি এ আই?’ প্রেমিকাকে ভালোবাসার বর্ষণে ভরিয়ে দিয়েছেন অভিনেতা অর্জুন রামপাল!

গ্যাব্রিয়েলার পোস্টটি প্রকাশ্যে আসা মাত্রই তাঁকে অভিনন্দন জানিয়েছেন ভক্ত থেকে তাঁর তারকা বন্ধু সকলেই।  প্রচুর ভালোবাসার বর্ষণ করেছে তাঁরা।  গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস এবং অর্জুন রামপাল পাঁচ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন।  এই দম্পতির প্রথম সন্তান আরিকের জন্ম হয় ২০১৯ সালে। 

গ্যাব্রিয়েলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরিক এবং অর্জুনের প্রচুর প্রেমময় ছবি রয়েছে।  ফ্যাশনের দুনিয়া ছেড়ে এবার গ্যাব্রিয়েলা অভিনয়ের জন্য ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন।  শোনা যাচ্ছে, শিগগিরই তিনি একটি শিরোনামহীন ছবিতে অর্জুনের বিপরীতে অভিনয় করতে চলেছেন।

গ্যাব্রিয়েলা বলেছেন, ‘এই ছবিতে আমি একজন ব্রিটিশ-ভারতীয় পুলিশ চরিত্রে অভিনয় করব, যিনি অর্জুনের চরিত্রের তদন্ত করছেন।  তাঁর চরিত্রটি আমার ওপর ক্রাশ খেয়েছে, তাই আমাদের মধ্যেও একটি রোমান্টিক কোণ রয়েছে। আমার সংলাপগুলো হিন্দিতে রয়েছে। আর হিন্দি শিখতে দেব এবং অর্জুন আমাকে সাহায্য করছে। আমরা যুক্তরাজ্যে ছবিটির শুটিং করেছি।’

উল্লেখ্য, অর্জুন রামপাল প্রাক্তন মিস ইন্ডিয়া এবং সুপার মডেল মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন ১৯৯৮ সালে।  তাঁদের দুই কন্যার নাম মাহিক্কা এবং মাইরা।  ২০১৯ সালে প্রথম স্ত্রীকে ডিভোর্স দেন অভিনেতা।  এখন গ্যাব্রিয়েলার সঙ্গেই থাকেন তিনি।  তবে তাঁদের বিয়ে হয়নি এখনো।