গোল্ডির তালিকায় এবার হানি

Written by SNS June 22, 2023 3:44 pm

হানি সিং (Photo: IANS)

দিল্লি : হত্যার হুমকি পাওয়ার পর আইনি পদক্ষেপ নিয়েছেন ভারতীয় র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিং। কানাডীয় গ্যাংস্টার গোল্ডি ব্রারের কাছ থেকে হুমকি পাওয়ার পর আজ দিল্লিতে পুলিশে অভিযোগ দায়ের করেছেন হানি সিং। আজ ইয়ো ইয়ো হানি সিং নিজেই দিল্লি পুলিশের সদর দপ্তরে গিয়ে কমিশনারের সঙ্গে দেখা করে অভিযোগ দায়ের করেন।

গত বছর পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যা মামলার প্রধান সন্দেহভাজন মনে করা হয় গোল্ডি ব্রারকে। চলতি বছরের মে মাসে কানাডীয় সরকারও মোস্ট ওয়ান্টেড ২৫ অপরাধীর তালিকায় গোল্ডি ব্রারকে রাখে। সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর অনেক ভারতীয় গায়কই নিরাপত্তা নিয়ে শঙ্কার কথা প্রকাশ করেন। এবার মৃত্যুর হুমকি পাওয়ার কথা জানালেন হানি সিং। জানা গেছে, ভয়েস মেসেজের মাধ্যমে হানি সিংকে মৃত্যুর হুমকি দেওয়া হয়।

ইয়ো ইয়ো হানি সিংকে ভারতের এ প্রজন্মের অন্যতম সেরা র‍্যাপার মনে করা হয়। ২০১১ সালে ‘শাকাল পে মাত জা’ দিয়ে হিন্দি প্লেব্যাকে অভিষেক হয় হানি সিংয়ের। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, গানটির জন্য ৭০ লাখ পারিশ্রমিক পান হানি সিং! একটি গানের জন্য এত বড় অঙ্কের পারিশ্রমিক কম বলিউড শিল্পীই পেয়েছেন। গানের সঙ্গে অভিনয়ও করতে দেখা যায় হানি সিংকে। হিন্দি ও পাঞ্জাবি সিনেমায় দেখা গেছে তাঁকে।