টেট দিতে বিদেশ পাড়ি ! ভুয়ো অ্যাডমিট কার্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায় 

Written by SNS December 3, 2022 2:56 pm

হুগলি,৩ নভেম্বর — ভুয়ো অ্যাডমিট কার্ড ঘুরে বেড়াচ্ছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে।ভুয়ো অ্যাডমিট কার্ডে টেট পরীক্ষার্থীর অয়ন কোলের নাম ।বাড়ি হুগলির  মগড়ায়। আগামী ১১ ডিসেম্বর পরীক্ষা দিতে তাঁকে নাকি যেতে হবে মধ্যপ্রাচ্যের দুবাইয়ে !  ভুয়ো অ্যাডমিট কার্ড থেকে জানা গিয়েছে।সেখানে পরীক্ষাকেন্দ্র হিসেবে এইচসিটি মেন কলেজ, দুবাইয়ের নাম দেওয়া আছে। টেট পরীক্ষার্থী  অয়ন কোলে নিজে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় যে  অ্যাডমিট কার্ডটি ঘুরে বেড়াচ্ছে সেটি ‘ভুয়ো’ ।

এক্ষেত্রে শুধু অয়ন নয়, মিমো ঘোষ নামে এক টেট পরীক্ষার্থীর ভুয়ো অ্যাডমিট কার্ড  সিট ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।এই নিয়ে প্রাথমিক শিক্ষা পর্ষদকে কাঠগড়ায় তুলে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।যদিও অয়ন কোলের সঙ্গে কথা বলে জানা গেল, তাঁর টেট পরীক্ষার সিট পড়েছে হুগলি উইমেনস কলেজে। তিনি ১১ ডিসেম্বর সেখানে পরীক্ষা দিতেও যাবেন। সেইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো ভুয়ো অ্যাডমিট কার্ডের সঙ্গে তাঁর কোন‌ও সম্পর্ক নেই বলেও জানান ওই পরীক্ষার্থী।

টেটের এই ‘ভুয়ো’ অ্যাডমিট কার্ডের ব্যাপারে  বিজেপির কয়েকজন নেত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস। এই ঘটনায় বিজেপি নেত্রী কেয়া ঘোষ, শর্বরী সেনদের বিরুদ্ধে মগড়া থানায় অভিযোগ দায়ের করেন হুগলি জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী শিল্পী চট্টোপাধ্যায়। কেন তাঁরা এই অ্যাডমিট কার্ড ভাইরাল করলেন তার ব্যাখ্যা দিতে গিয়ে হুগলির বিজেপি নেত্রী শর্বরী সেন বলেন, “আমরা এটা তৈরি করিনি, সোশ্যাল মিডিয়ায় দেখে শেয়ার করেছি। এই সরকার নিজেই নিজের বিশ্বাসযোগ্যতা নষ্ট করেছে।