করোনা গ্রাসে রাজস্থানের প্রাক্তন ও বর্তমান মুখ্যমন্ত্রী 

Written by SNS April 4, 2023 6:37 pm

জয়পুর, ৪ এপ্রিল — ফের উর্ধমুখী করোনা। যা নিয়ে চিন্তায় বিশ্ব স্বাস্থ্য সংস্থাও। ভারতেও চিন্তা বাড়িয়ে বাড়ছে সংক্রমণের থাবা। সেই থাবায় এবার রাজ্যস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। রেহাই পাননি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়াও। আধ ঘণ্টার ব্যবধানে দু’জনে করোনায় আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন। গেহলট জানিয়েছেন তাঁর হাল্কা উপসর্গ রয়েছে।

সোমবার চেন্নাইয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের ডাকা সামাজিক ন্যায় সম্মেলনেও হাজির হয়ে গেহলট বিপদে ফেলেছেন রাহুল গান্ধি, প্রিয়ঙ্কা গান্ধি-সহ বহু কংগ্রেস নেতাকে। 

সোমবার রাজস্থানের মুখ্যমন্ত্রী প্রথমে বিমানে সুরাত যান। নিরাপত্তা রক্ষীরা ছাড়াও তাঁর সঙ্গী হয়েছিলেন বেশ কয়েকজন কংগ্রেস নেতা। সুরাত পৌঁছে তিনি স্থানীয় কংগ্রেস অফিসে সাংবাদিক বৈঠক করেন। তারপর রাহুল ও প্রিয়ঙ্কাদের সঙ্গে যান সুরাত সেশন আদালতে।

সুরাত থেকে বিকালের বিমানে চেন্নাই উড়ে যান রাজস্থানের মুখ্যমন্ত্রী। সেখানে স্ট্যালিনের অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন দেশের প্রায় এক ডজন প্রথমসারির নেতা। অনেকের সঙ্গেই গেহলটের একান্তে কথা হয়। তাঁদের সবাইকেই আগামী কয়েকদিন সতর্ক থাকতে হবে। পাঁচজনের সঙ্গে মেলামেশাতেও করোনা বিধি অনুসরণ করতে হবে।