নিজের কন্যা সন্তানকে অস্বীকার ,সন্দেহের বসে গলা কেটে হত্যা স্ত্রীকে

Written by SNS December 6, 2022 5:15 pm

পুণে,৬ ডিসেম্বর — বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল দম্পতির । পাঁচ মাস আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন স্ত্রী। স্বামীর সন্দেহ, এই কন্যাসন্তান তার নয়। সেই সন্দেহের বশেই সাধারণ কথা কাটাকাটি শুরু হয় সেই দম্পতির মধ্যে। আর তারপরই ছুরি দিয়ে স্ত্রীর গলা কেটে তাঁকে খুন করল ইঞ্জিনিয়ার স্বামী ।

নিজের মেয়েকে কিছুতেই মানতে রাজি ছিলেন না রাজেন্দ্র। ওনার সন্দেহ এতটাই বেড়ে গেছিলো যে শেষমেশ নিজের হাতে খুন করলেন তার স্ত্রী জ্যোতিকে।   করে প্রায়ই ঘটনাটি ঘটেছে পুণের ফুরসুঙ্গি এলাকায়। অভিযুক্তের নাম রাজেন্দ্র ভাউসাহেব গাইকোয়াড় । মৃতার নাম জ্যোতি। । দুজনেই পেশায় আইটি ইঞ্জিনিয়ার ছিলেন বলে জানা গেছে। মাস পাঁচেক আগে কন্যা সন্তানের জন্ম দেন জ্যোতি। দিন তিনেক আগেই জ্যোতি চাকরি থেকে ইস্তফা দিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জ্যোতির বোন গঙ্গাসাগর জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাঁর দিদির উপর শারীরিক এবং মানসিক নির্যাতন করে আসছিল রাজেন্দ্র। স্ত্রীর রোজগারের টাকা তার হাতে তুলে দেওয়ার জন্য জ্যোতিকে সে চাপ দিত বলে অভিযোগ করেছেন গঙ্গাসাগর। এছাড়াও পণের জন্যও স্ত্রীর উপর অত্যাচার করত রাজেন্দ্র। এমনকী, রাজেন্দ্রর ভাই নাকি নিজের বৌদিকে দাদার সঙ্গে সংসার করতে দেওয়ার জন্য ৫০ হাজার টাকা দাবি করেছিল বলে পুলিশকে জানিয়েছেন গঙ্গাসাগর। অশান্তি মেটাতে রাজেন্দ্রকে তাঁরা একাধিকবার বুঝিয়েছেন, কিন্তু তাতে কোনও লাভ হয়নি, দাবি মৃতার বোনের।

সম্প্রতি মেয়ে হওয়ার পর রাজেন্দ্র স্ত্রীর উপর অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। তার দাবি ছিল, স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে  । সন্তানের পিতৃত্ব স্বীকার করতেও রাজি হয়নি সে।