টাকা ছাড়াই আইফোন পেতে ডেলিভারি বয়কে খুন করে পোড়াল যুবক

Written by SNS February 20, 2023 5:53 pm

বেঙ্গালুরু, ২০ ফেব্রুয়ারি– টাকা নেই কিন্তু তাই বলে কি সাধ হয়না। আইফোন বলে কথা। যেনতেন প্রকারে পেতেই হবে তাকে। অনলাইনে অর্ডার করা আইফোন পেতে তাই ডেলিভারি বয়কেই নৃশংসভাবে খুন করল ২০ বছর বয়সি ওই যুবক।

নৃশংস হত্যাকাণ্ডটি ঘটেছে গত ৭ ফেব্রুয়ারি কর্নাটকের হাসান জেলায়। অভিযুক্তের নাম হেমন্ত দত্ত (২০)। সূত্রের খবর, দিন কয়েক আগে ওই যুবক অনলাইনে ৪৬ হাজার টাকা দামের একটি আইফোন অর্ডার করেছিল। কিন্তু সেটি কেনার মতো টাকা ছিল না তার কাছে। হেমন্ত নায়েক (২৩) নামে এক ডেলিভারি বয় যখন তাকে জিনিসটি দিতে আসে, তখন সেটি হাতে পাওয়ার পরেই বাড়ির ভিতরে নিয়ে গিয়ে তাঁকে ছুরি দিয়ে একাধিকবার কুপিয়ে খুন করে অভিযুক্ত যুবক।

ঘটনার পর প্ল্যানমাফিক মৃতদেহটি একটি বস্তায় ভরে বাড়িতেই তিনদিন রেখে দেয় অভিযুক্ত হেমন্ত। দেহটি পোড়ানোর জন্য পেট্রোলও কিনে আনে সে। ১১ তারিখ তারপর একটি রেললাইনের কাছে নির্জন জায়গায় নিয়ে গিয়ে সেই পেট্রোল ঢেলে দেহটি পুড়িয়ে দেয় অভিযুক্ত।

হেমন্ত নায়েক নামে ওই ডেলিভারি বয় বেশ কয়েকদিন নিখোঁজ থাকায় থানায় অভিযোগ দায়ের করেন তাঁর ভাই মঞ্জুনাথ নায়েক। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শেষবার হেমন্তের বাড়িতে আইফোন ডেলিভারি দিতে গিয়েছিলেন নিখোঁজ যুবক। এরপরেই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তাতে মৃতদেহ নিয়ে বাইকে চড়ে রেললাইনের দিকে যেতে দেখা যায় অভিযুক্তকে। এমনকী, তাকে পেট্রোল কিনতেও দেখা যায়। অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে মৃত যুবকের মোবাইল, এবং অন্যদের ডেলিভারি দেওয়ার জিনিসপত্র উদ্ধার করেন তদন্তকারীরা।এরপরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।