সিপিএম নেতার ২২ লক্ষের গাড়ি কোথা থেকে এলো ? প্রশ্ন কুণাল ঘোষের

Written by SNS March 28, 2023 3:25 pm

কলকাতা,২৮ মার্চ — গাড়ি কেনার তথ্য প্রকাশ্যে এনে আক্রমণ কুনাল ঘোষের। সুজন-সুশান্তের পর এবার তৃণমূলের নিশানায় শতরূপ ঘোষ । ‘হলফনামায় মোট সম্পদ ২ লক্ষ, শতরূপের ২২ লক্ষের গাড়ি।’সিপিএম নেতা শতরূপ ঘোষকে গাড়ি কেনা নিয়ে প্রশ্ন কুনাল ঘোষের। জবাবে তিনি বলেন , বাবার টাকায় গাড়ি কেনা হয়েছে, কার টাকায় গাড়ি কিনব তৃণমূল বলে দেবে?’ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “শতরূপ ঘোষ সম্পর্কে কিছু তথ্য এসেছে। তাতে দেখা যাচ্ছে শতরূপ ঘোষ যাঁর ২০২১ সালের নির্বাচনী হলফনামা অনুযায়ী সম্পত্তির পরিমাণ ২ লক্ষ টাকা। একই ব্যক্তি ২০২৩ সালে গাড়ি সব মিলিয়ে ২২ লক্ষ টাকা দিয়ে গাড়ি কিনছেন। এই টাকাটা ওঁকে কে দিল? ব্যাঙ্ক থেকে লোন কী করে হবে? 

শিক্ষায় নিয়োগ দুর্নীতি নিয়ে গত এক বছর ধরে দুর্নীতিবাজরা ধরা পড়ছেন একে একে।   প্রথমে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার।  প্রাক্তন শিক্ষামন্ত্রী থেকে প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি। যুব তৃণমূলের প্রাক্তন রাজ্য সম্পাদক থেকে তৃণমূলের জেলা পরিষদ সদস্য। একে একে অনেককেই গ্রেফতার করেছে সিবিআই, ইডি। আজ নিয়ে লোকসভা নির্বাচনের আগে যথেষ্ট চাপে রয়েছে রাজ্যের শাসকদল। এই প্রেক্ষাপটে পূর্ববর্তী বাম জমানায় নিয়োগ দুর্নীতির অভিযোগ তুলে পাল্টা আক্রমণের কৌশল নিয়েছে তৃণমূল। 

পাল্টা সিপিএম নেতার বক্তব্য, “গাড়ি আমার নামে রেজিস্ট্রার্ড। গাড়ির সিংহভাগ দামটা বাবা চেকে পেমেন্ট করেছেন। ওঁদের একের পর এক নেতা ধরা পড়ছেন। এখন ওঁরা আলোচনার মোড় ঘোরানোর জন্য কখনও সুজনদার স্ত্রীর সম্পর্কে, কখনও আমার গাড়ি কেনার বিষয়ে কথা বলছেন।”