জেলে বিষ খাইয়ে ইমরানকে খুনের আশঙ্কা বুশরা বিবির

Written by SNS August 19, 2023 6:16 pm

ইসলামাবাদ, ১৯ আগস্ট– যখন তখন খুন হয়ে যেতে পারেন ইমরান খান । জেলবন্দি স্বামীকে নিয়ে আতঙ্কে ভুগছেন বুশরা বিবি । এই মুহূর্তে পাঞ্জাব প্রদেশের জেলে রয়েছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী। তাঁর স্ত্রীর আশঙ্কা, বিষপ্রয়োগে মেরে ফেলা হতে পারে ইমরানকে। ইতিমধ্যেই এই আশঙ্কার কথা জানিয়ে তিনি চিঠি লিখেছেন পাঞ্জাবের স্বরাষ্ট্র সচিবকে।

সমস্যা ক্রমেই বাড়ছে ইমরান খানের। বেশ কিছুদিনে হয়ে গেল প্রাক্তন পাক প্রধানমন্ত্রী রয়েছেন গারদের ওপারে। গত ৫ আগস্ট ইসলামাবাদের এক আদালত তাঁকে ৩ বছরের সাজা শুনিয়েছে। এরপরই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। সম্প্রতি ৬টি মামলায় তাঁর অন্তর্বর্তী জামিনের মেয়াদ আর বাড়ানো হবে না বলে জানিয়ে দিয়েছে এক জেলা ও দায়রা আদালত।

ইতিমধ্যেই ইমরান আইনজীবীদের কাছে জানিয়েছেন, তাঁকে যে সেলে রাখা হয়েছে সেখানে দিনে মাছি ভনভন করছে, রাতে পোকামাকড় বেরচ্ছে। পিটিআই চেয়ারম্যান তাঁর আইনজীবীকে বলেছেন তিনি জেলে থাকতে চান না। তিনি জানিয়েছেন, “আমাকে এখান থেকে বের করুন। আমি জেলে থাকতে চাই না।” কিন্তু আদালতের নয়া রায়ের পর বোঝা যাচ্ছে, ইমরানের মুক্তির সম্ভাবনা যেন ক্রমেই ক্ষীণ হচ্ছে। এর মধ্যেই তাঁর খুন হয়ে যাওয়ার আশঙ্কায় প্রশাসনের দ্বারস্থ হলেন বুশরা বিবি।