ভাঙ্গনের ইঙ্গিত দিয়েও স্পিক টু নট জিতু ও নবনিতা

Written by SNS June 29, 2023 4:11 pm

কলকাতা: চার বছরের দাম্পত্যে চিড় ধরল টলিউডের জনপ্রিয় তারকা জুটি জিতু কমল ও নবনিতার! কোনো গুঞ্জন কিন্তু এই ভাঙ্গনের কথা বলছে না বলছে নায়িকার ফেইসবুক পোস্ট। বৃহস্পতিবার দুপুরে নবনীতার ফেসবুক পোস্ট দেখেই টলিপাড়ায় জোর জল্পনা। নিজের ফেসবুকে লম্বা পোস্টে নবনীতা সম্পর্ক ভাঙনের ইঙ্গিত দিয়েছেন ।

এদিন স্বামী জিতু কমলের সঙ্গে ছবি পোস্ট করে নবনীতা লিখলেন, ”টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা…তোয়ালে শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা….কিছুই আর একসাথে হবেনা… তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্য়াস বুকিং থেকে মেডিক্লেম সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো..তাও নিজে একটু চেষ্টা করলাম।

নবনীতা পোস্টের শেষ লিখলেন, ”তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক…ভালো থাকো জিতু কমল”

এই পোস্ট দেখার পর নবনীতা ও জিতুকে ফোনে ধরার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাঁদের দুজনের ফোনই বেজে যায়।

২০১৯ সালের ৬ই মে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিতু-নবনীতা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্য়েই কিছু আদুরে ছবির কোলাজ শেয়ার করে করেন তিনি। এই চার বছরে অনেক ওঠাপড়া এসছে তাঁদের জীবনে। অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ছবির মুক্তির পর সত্যজিৎ রূপে জিতুকে দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন নবনিতা। তবে সম্পর্ক ভাঙার পেছনের কারণ নিয়ে আপাতত স্পিক টু নট জিতু ও নবনিতা।