দিল্লিতে বিজেপি নেতাকে গুলি করে খুন 

Written by SNS April 15, 2023 4:01 pm

দিল্লি, ১৫ এপ্রিল  – দিল্লিতে বিজেপি নেতাকে গুলি করে খুনের ঘটনা ঘটল। নিহত বিজেপি নেতা সুরেন্দ্র মতিয়ালা।  শুক্রবার সন্ধ্যায় দ্বারকা এলাকায় বিজেপি নেতার অফিসে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে। বাইকে করে দুষ্কৃতীরা এসে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ দ্বারকায় নিজের অফিসে বসে এক আত্মীয়ের সঙ্গে টিভি দেখছিলেন ওই বিজেপি নেতা। সেই সময়ই কালো কাপড়ে মুখ ঢেকে তাঁর দফতরে ঢোকে দুই  দুষ্কৃতী। অফিসে ঢোকার পরই বিজেপি নেতাকে মারধর করা হয় বলে অভিযোগ। এর পর কাছ থেকে বিজেপি নেতাকে লক্ষ্য করে ৪-৫ বার গুলি চালায় দুষ্কৃতীরা। তিনি লুটিয়ে পড়েন। এরপর দুষ্কৃতীরা বাইকে ছোড়ে দ্রুত এলাকা ছাড়ে ।সুরেন্দ্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সুরেন্দ্রর ছেলে জানিয়েছেন, তাঁর বাবার সঙ্গে বিশেষ কারোরই শত্রুতা ছিল না । তবে তাঁর পরিবারের তরফ থেকে তেমন কোন শত্রুতার খবর না মিললেও   সুরেন্দ্রর শত্রু থাকার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছে না পুলিশ। যেভাবে অফিসে ঢুকে তাঁকে খুন করা হল, তার পিছনে কোনও রহস্য বা  শত্রুতার কারণ থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। সূত্রের খবর, জমিজমা সংক্রান্ত বিষয়ে কয়েকজনের সঙ্গে ঝামেলা ছিল বিজেপি নেতার। তবে তাঁকে খুনের পিছনে তাদেরই হাত রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

দ্বারকার ডেপুটি কমিশনার  অফ পুলিশ হর্ষ বর্ধন জানিয়েছেন, ইতিমধ্যেই পাঁচটি বিশেষ দল গঠন করে তল্লাশি এবং তদন্ত শুরু করেছে পুলিশ। আশেপাশের সমস্ত এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। খুব তাড়াতাড়ি অপরাধীরা ধরা পড়বে বলে আশাবাদী তদন্তকারীরা।