মোদির সভা ভরাতে ৫০০ টাকায় লোক এনে ২৫০ দেওয়ায় প্রতিবাদ, অস্বস্তিতে বিজেপি

Written by SNS November 14, 2022 4:06 pm
বেঙ্গালুরু, ১৪ নভেম্বর– কথা হয়েছিল সভায় উপস্থিত থাকলে জন প্রতি মিলবে ৫০০ টাকা। কিন্তু সভা শেষে থামানো হল ২৫০ টাকা।আর সেখানেই বিপত্তি। ঘটনাটি বেঙ্গালুরুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব়্যালি ঘিরে। জানা গিয়েছে, স্থানীয় বিজেপি  নেতা কথা দিয়েছিলেন, মোদির সভায় উপস্থিত থাকলে জন প্রতি মিলবে ৫০০ টাকা। যদিও অর্ধেক অর্থাৎ আড়াইশো টাকা করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে প্রতিবাদ দেখান একদল মানুষ। ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই আসরে নামে কংগ্রেস-সহ বিরোধীরা। যদিও পুলিশের দাবি, বিজেপি নেতা ও ‘সমর্থক’দের আলোচনায় ঝামেলা মিটে গিয়েছে।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর শুক্রবার বেঙ্গালুরুতে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা। ওই দিন কর্ণাটকের কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ২-এর উদ্বোধন করেন মোদি। এছাড়াও কেম্পেগৌড়ার ১০৮ ফুটের মূর্তি উন্মোচন করেন। অভিযোগকারীরা জানিয়েছেন, ওই সভায় ভিড় বাড়াতে বিজেপি নেতারা ভাড়া করে লোক আনেন। আর সেখানেই বিপত্তি। নেতা কথা দিয়েছিলেন, এর জন্য প্রত্যেককে ৫০০ টাকা করে দেওয়া হবে। অথচ সভা শেষে তাঁদের ২৫০ করে দেওয়া হয়। এর পর শনিবার রাজ্যের চিক্কাবল্লাপুর জেলার শিদলাঘাটায় বিক্ষোভ দেখান তাঁরা।

ওই প্রতিবাদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ঘটনায় বিরাট অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। বিরোধীরা কটাক্ষ শুরু করে। এক কংগ্রেস নেতা টুইট করে জানান, স্থানীয় থানায় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে প্রতারিতরা।