বলিউডের ভাই-বোনদের ভাই দুজ  

Written by SNS October 26, 2022 5:04 pm
মুম্বাই, ২৬ অক্টোবর–ভাই দুজ ভাই বোনের বন্ধনের উত্সব। বলিউডের ভাইবোন জুটিও এই উত্সবটিকে ভালবাসা এবং উত্সাহের সাথে উদযাপন করে। প্রকৃতপক্ষে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমরা অনেক ভাইবোনকে দেখেছি যারা একে অপরের পাশে দাঁড়িয়েছেনা, প্রমাণ করেছেন যে তাঁরা একে অপরের সমর্থনের স্তম্ভ। এই ভাই দুজে বলিউডের ভাইবোনদের মধ্যে ভাগ করা আরাধ্য বন্ধনটি একবার দেখে নেওয়া যাক।
রণবীর কাপুর-রিদ্ধিমা কাপুর সাহনি: প্রয়াত ঋষি কাপুর এবং প্রবীণ অভিনেতা নীতু কাপুরের সন্তান রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর সাহনি বলিউডের অন্যতম প্রিয় ভাইবোন। ঋদ্ধিমা দিল্লিতে থাকেন কিন্তু যখনই তিনি মুম্বাই যান তিনি তার ভাইয়ের সাথে একটি আনন্দময় সময় কাটাতে পছন্দ করেন।
সারা আলি খান-ইব্রাহিম খান: সারা আলি খান এবং ইব্রাহিম দুর্দান্ত ভাইবোন হিসাবে পরিচিত যারা একসাথে দুঃসাহসিক কাজ করতে পছন্দ করেন। সারা এবং ইব্রাহিম সাইফ আলী খান এবং অমৃতা সিংয়ের সন্তান। সাইফ এবং অমৃতা ১৯৯১ সালে বিয়ে করেন এবং ২০০৪ সালে বিবাহবিচ্ছেদ হয়। গতবছরও তাঁরা খুব জাঁকজমক ভাবে ভাইদুজ পালন করেছিলেন।
অর্জুন কাপুর-অংশুলা কাপুর: প্রথম স্ত্রী মোনা শৌরি কাপুরের সাথে প্রযোজক বনি কাপুরের সন্তান অর্জুন কাপুর এবং অনশুলা কাপুর । অসুস্থ বোনের বেশ যত্ন নেয় অর্জুন, দুজন সর্বদা একে অপরের সহায়ক ।
সাইফ আলি খান-সোহা আলি খান: অভিনেতা সাইফ আলী খান এবং সোহা আলি খান পতৌদির রাজপরিবারের সদস্য। যে কোনও উত্সব বা অনুষ্ঠান হোক না কেন, দুই ভাইবোন একসাথে উদযাপন করতে পছন্দ করেন।
অভিষেক বচ্চন-শ্বেতা বচ্চন: কিংবদন্তি অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ঘরে জন্ম হয় অভিষেক এবং শ্বেতার। তাঁরা প্রায়শই একে অপরের ইনস্টাগ্রাম প্রোফাইলে উপস্থিত হয় (সাধারণত থ্রোব্যাক ছবি পোস্ট করেন)।