রক্তাক্ত জার্মানির গির্জা, বন্দুকবাজের হামলায় মৃত্যু কয়েক জনের, জখম অনেকে

Written by SNS March 10, 2023 5:14 pm

Heavily armed police inspect the area near a Jehovah's Witness church where several people have been killed in a shooting in Hamburg, northern Germany, on late March 9, 2023. - The shooting took place at around 9pm, police said, adding that there were "one or more unknown" assailants. The gunman is believed to be among several dead found in the building, police said (Photo by Daniel Reinhardt / AFP)

বার্লিন, ১০ মার্চ– ফের রক্তাক্ত গির্জা। জার্মানির হামবুর্গের গির্জায় বন্দুকবাজের হামলায় মৃত্যু হল বেশ কয়েকজনের । বৃহস্পতিবার রাতে গির্জার মধ্যে হামলায় জখম হয়েছেন আরও কয়েক জন। যদিও এই হামলার কারণ এখনো স্পষ্ট নয়।

হামবুর্গ পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টা নাগাদ হামলা চালানো হয়। একের বেশি হামলাকারী ছিলেন বলে সন্দেহ পুলিশের। নিহতদের মধ্যে এক হামলাকারী রয়েছেন বলে দাবি করা হয়েছে। হামবুর্গে কিংডম হল অব জেহবাস উইটনেসে হামলার ঘটনা ঘটেছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে চারপাশ।

হামলার পরই চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশের বিশাল বাহিনী। সতর্ক করা হয়েছে বাসিন্দাদের। তাঁদের বাড়ির বাইরে না বেরোনোর পরামর্শ দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে গুজব না ছড়ানোর বার্তাও দিয়েছে পুলিশ। জোরকদমে চলছে উদ্ধারকাজ।