সিঁদুর, মঙ্গলসূত্র, এ কি হাল নববধূ আথিয়ার 

Written by SNS January 31, 2023 4:58 pm
হল কি আথিয়া শেট্টি। বিয়ের দু’দিন যেতে না যেতেই উধাও সিঁদুর-মঙ্গলসূত্র। আর তাই নিয়েই বেজায় কটাক্ষের স্বীকার কেএল রাহুল পত্নী আথিয়া শেট্টি। সবে মিটেছে জমকালো বিয়ের পর্ব। প্রথমবার স্বামী রাহুলকে নিয়ে জনসমক্ষে আথিয়া। 
রাহুলের সঙ্গে ডিনার ডেটে যাওরার জন্য বাড়ি থেকে বের হন তিনি। স্বাভাবিক ভাবেই নবদম্পতিকে ক্যামেরাবন্দি করতে ভিড় জমিয়েছিলেন পাপারাৎজিরা। আর রাহুল-আথিয়ার সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় জোর চর্চা। আসলে আথিয়াকে দেখে বোঝার উপায় নেই যে তাঁর সবে ২৩ জানুয়ারি সাত পাকে বাধা পড়েছেন তিনি । উধাও তাঁর নববধূ লুক।সিঁথিতে নেই সিঁদুর। মঙ্গলসূত্রও পরেননি। হাতের মেহেন্দিও একেবারেই অস্পষ্ট। আকাশী রঙের ডেনিম আর নীল-সাদা শার্ট গায়েই রাহুলের পাশে দাঁড়িয়ে পোজ দেন তিনি।
Athiya Shetty, KL Rahul share first official wedding pictures | Bollywood -  Hindustan Times
আথিয়ার এই লুক দেখেই বিরক্ত নেটিজেনদের একাংশ। তাদের দাবি, আথিয়াকে কোনও অংশ থেকেই নববধূ মনে হচ্ছে না। অনেকেই প্রশ্ন তুলেছেন, বিয়ের পরপরই সিঁথি থেকে উধাও সিঁদুর? মঙ্গলসূত্রই বা কেন পরেননি তিনি! আথিয়াভক্তরা আবার একটু মনখারাপ করেই বলেছেন, বলিউড তারকার কন্যা বলেই বিয়ের পরই এই লুকে ঘুরে বেড়াতে পারছেন আথিয়া। এদেশের সাধারণ মহিলারা এমনটা করলে অনেক প্রশ্ন ওঠে। কেউ কেউ আবার সুনীলতনয়াকে ভারতীয় সংস্কৃতির পাঠও দিয়েছেন। কারও দাবি, এখন ভারতীয় নারীরা পাশ্চাত্য সভ্যতাতেই বিশ্বাসী। ভারতীয় সংস্কৃতি তাঁদের কাছে সেকেলে।
যদিও এসব কথায় মোটেই কান দিতে নারাজ আথিয়া। আপাতত স্বামীর সঙ্গে নিজের নতুন জীবনটা উপভোগ করতে চান তিনি।