মুক্তির আগেই শিরোনামে  আদিপুরুষ

Written by SNS October 10, 2022 3:41 pm

 মুম্বাই, ১০ অক্টোবর–  ওম রাউত-এর  ছবি  ” আদিপুরুষ”এর সমর্থনে রামানন্দ সাগরের ছেলে প্রেম সাগর। ওম রাউতকে ক্লিন চিট দিয়েছেন তিনি। প্রভাস, কৃতি স্যানন এবং সইফ আলি খান অভিনীত ছবি আদিপুরুষ আগামী বছর মুক্তি পাবে। ছবিটির টিজার মুক্তির পর থেকেই খবরে রয়েছে।ভিএফএক্স এবং চরিত্রগুলির চেহারার জন্য ট্রোলড হচ্ছে ” আদিপুরুষ” । শুধু সোশ্যল মিডিয়া ব্যবহারকারীরা নন, অযোধ্যার পুরোহিতও আদিপুরুষের বিরুদ্ধে কথা বলেছেন। তবে কেন প্রেম সাগর আদিপুরুষের টিমকে সমর্থন করেছেন? রামানন্দ সাগরের রামায়ণ আজও মানুষের হৃদয়ে। টিভি বা সিলভার স্ক্রিনে যখনই রামায়ণ তৈরি হয়, তখন অবশ্যই অরুণ গোভিল-দীপিকা চিখলিয়ার রামায়ণের সঙ্গে তুলনা করা হয়। রামানন্দ সাগর আর আমাদের মধ্যে নেই। তবে তার ছেলে প্রেম সাগর ” আদিপুরুষ” নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। আদিপুরুষের টিজারে তার কোন আপত্তি নেই।তাকে টিমের পক্ষে কথা বলতেও দেখা গেছে।

 একটি সাক্ষাত্কারে প্রেম সাগর আদিপুরুষের পরিচালক ওম রাউতকে সাপোর্ট করেছেন এবং বলেছেন, কীভাবে কেউ কাউকে কিছু তৈরি করা থেকে আটকাতে পারেন? সময়ের সঙ্গে সঙ্গে ধর্মের পরিবর্তন হয়। আমি মনে করি ওম রাউত যা করেছেন তা সঠিক। ওম রাউত তার চলচ্চিত্রকে রামায়ণ বলে বর্ণনা করেননি। তাই আমার দৃষ্টিকোণ থেকে তিনি কোনও অন্যায় করেননি। ওম রাউত কোনও চরিত্র ভুলভাবে চিত্রিত হলে প্রকল্পটি বাতিল করে দিতেন। এর কারণ এটাই তাদের সংস্কৃতি ও আচার-অনুষ্ঠান।

অবশ্যই ট্রোলিংয়ের মধ্যে অনেকেই আছেন যারা ছবিটি মুক্তির জন্য অপেক্ষা করতে বলেছেন। এখন মানুষ অপেক্ষা করছে ট্রেলারের জন্য।