পালিয়ে বাঁচলেন অভিনেত্রী

Written by Sunita Das June 1, 2023 4:26 pm

চেন্নাই : প্রেম করে বিয়ে করেছিলেন। সংসার শুরু করেছিলেন একে অপরের উপর ভরসা করে ও ভালবেসে। বিয়ের দিন কয়েকের মধ্যেই সেই স্বপ্নভঙ্গ হয়েছে। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তামিল টেলিভিশন তারকা সমযুথা ও বিষ্ণু কান্ত। কিন্তু কেন? বিচ্ছেদের পর এ বার একে অপরের বিরুদ্ধে অভিযোগ করলেন সমযুথা ও বিষ্ণু কান্ত। সমযুথার অভিযোগ, বিয়ের পরে তাঁর উপর শারীরিক ও যৌন নির্যাতন চানালতেন স্বামী বিষ্ণু কান্ত। অকথ্য অত্যাচার সহ্য করতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তামিল অভিনেত্রী সমযুথা বলেন, ‘‘বিয়ের পরে বিষ্ণু আমাকে প্রাপ্তবয়স্কদের নানা রকমের ভিডিয়ো দেখাত। ভিডিয়োয় যা কিছু দেখা যেত, বিষ্ণু আমাকে সেই সব কিছু করতে বাধ্য করত। আর আমি প্রতিবাদ করলেই শুরু হয়ে যেত শারীরিক নির্যাতন। আমার উপর দিনের পর দিন ধরে অকথ্য অত্যাচার চালিয়েছে ও, মারধর করেছে। বিয়ে করেছিলাম বলে আমাকে মুখ বুজে কত দিন ওই অত্যাচার সহ্য করতে হয়েছে।’’ দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে সমযুথার বিরুদ্ধে মুখ খোলেন বিষ্ণু কান্তও। এক সাক্ষাৎকারে তিনি জানান, সমযুথা নাকি তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। এমনকি, অভিনেতা একটি অডিয়ো রেকর্ডিংও প্রকাশ করেন, যাতে সমযুথার এক বন্ধু তাঁকে বকাবকি করছেন, কারণ বিষ্ণুর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন। যদিও এই অডিয়ো রেকর্ডিংয়ের সত্যতা যাচাই করা যায়নি।

বেশ কয়েক মাস প্রেম করার পর গাঁটছড়া বাঁধেন সমযুথা ও বিষ্ণু কান্ত। সম্পর্কের কথা কোনও দিন জনসমক্ষে প্রকাশ করেননি তাঁরা কেউই। বিয়ের পরে সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন বিয়ের ছবি। দুই প্রিয় তারকাকে একসঙ্গে দেখে খুশি হয়েছিলেন তাঁদের অনুরাগীরাও।