অর্থই টানছে অভিনেতাদের, রাহুলের ভারত জোড়ো যাত্রা নিয়ে দাবি বিজেপির, পালটা দিল কংগ্রেসও

Written by SNS November 23, 2022 5:27 pm
মুম্বাই, ২৩ নভেম্বর– মহারাষ্ট্রে ভারত জোড়ো যাত্রায় তারকাদের হাট। রাহুল গান্ধির সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে পুজা ভাট, অমল পালেকর-সহ একাধিক বলি অভিনেতাকে। মঙ্গলবার বিজেপি অভিযোগ করেছে, অর্থের বিনিময়ে কংগ্রেস  নেতার ‘যাত্রা’ সঙ্গী হয়েছে রুপোলি পর্দার কুশিলবরা। অভিযোগের প্রমাণ হিসেবে গেরুয়া শিবিরের তরফে একটি হোয়াটসঅ্যাপ বার্তা তুলে ধরা হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও কংগ্রেসের দাবি, ভারত জোড়ো যাত্রার সাফল্য তথা সর্বস্তরের সমর্থন দেখে আতঙ্কিত হয়ে আবোলতাবোল বকছে বিজেপি।

দেশের দক্ষিণ ভাগ থেকে শুরু হওয়া ভারত জোড়ো যাত্রা মহারাষ্ট্রে পৌঁছায় সম্প্রতি। সেখানেই রাহুল গান্ধির সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে, অমল পালেকর, পূজা ভাট, রিয়া সেন, সুশান্ত সিং, রেশমি দেশাই প্রমুখকে। মঙ্গলবার এই বিষয়ে গেরুয়া নেতা অমিত মালব্য বলেন, নেতা হিসেবে রাহুল গান্ধীর পুনুরুত্থান হয়নি। এই যাত্রার সমস্ত সাফল্য কংগ্রেসের তৈরি করা। অর্থ ঢেলে যাত্রাকে প্রচারের আলোয় আনা হচ্ছে। এরা কারা, যাঁরা পয়সার বিনিময়ে রাহুল গান্ধির সঙ্গে হাঁটলেন?

বিজেপি যে হোয়াটসঅ্যাপ বার্তাটি বাজারে ছেড়েছে সেখানে বলা গিয়েছে, মধ্যপ্রদেশে কংগ্রেসের নেতার সঙ্গে ১৫ মিনিট হাঁটলে উপযুক্ত অর্থ প্রদান করা হবে। যদিও হোয়াটসঅ্যাপ মেসেজটি নামহীন। বিজেপির অভিযোগ ভিত্তিহীন, জানিয়েছে কংগ্রেস। মহারাষ্ট্রের কংগ্রেস নেতা শচীন সাওয়ান্তের মন্তব্য, এটা স্পষ্ট যে যাত্রাকে কলুষিত করতে কতটা তৎপর গেরুয়া শিবির। অর্থহীন হোয়াটসঅ্যাপ বার্তার ছবি দেখাচ্ছে ওরা। যার না আছে ফোন নম্বর, না আছে কোনও নাম। সেলিব্রিটিদের দিয়ে কৃত্রিম সমর্থন আদায় তো বিজেপির শিল্প ও সংস্কৃতি।