দুর্ঘটনায় প্রাণ হারালেন কোল্লাম সুধী

Written by Sunita Das June 6, 2023 5:55 pm
চেন্নাই: শুটিং শেষে বাড়ি যাওয়ার পথে ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মালায়লাম অভিনেতা কোল্লাম সুধীর।  মাত্র ৩৯ বছর বয়সেই মৃত্যু হলো অভিনেতার।  সোমবার (৫ জুন) ভোরে কেরালার ত্রিশূরের কাছে এক ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অভিনেতার। আহত হয়েছেন আরো তিন সহ-অভিনেতা।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি দুর্ঘটনায় একের পর এক মৃত্যু হয়েছে জনপ্রিয় তারকাদের। কিছুদিন আগে দুর্ঘটনায় সুচন্দ্রা দাশগুপ্তের, হিমাচল ঘুরতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের। এবার কেরালার জনপ্রিয় টেলিভিশন অভিনেতা কোল্লাম সুধীর মৃত্যু। 

সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশ জানায়, একই গাড়িতে কোল্লাম ছাড়াও ছিলেন আরো তিন শিল্পী।

উল্লাস আরুর, বিনু আদিমালি ও মহেশ। সোমবার ভোর সাড়ে চারটে নাগাদ ত্রিশূরের কায়াপ্পামঙ্গলম পানামবিকুনের কাছে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই গাড়িটির। এরপর চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তবে সুধীরের মৃত্যু হয়। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।প্রাইভেট কারটি একেবারে দুমড়েমুচড়ে গেছে। সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
তারকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। একাধিক টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন কোল্লাম সুধী। বড় পর্দাতেও কাজ করেছেন।