বোতলে ভোরে বাজি পোড়াতে নিষেধ করায় প্রাণের বলি এক যুবক 

Written by SNS October 25, 2022 3:41 pm

মুম্বাই ,২৫ অক্টোবর —কলিযুগে কারো ভালো চাইলে এভাবেই বোধ হয় প্রাণ হারাতে হয়।এমনই এক ঘটনা ঘটলো মুম্বাই নগরীতে।কাচের বোতলের মধ্যে আতসবাজি ভরে তা পোড়ানোর চেষ্টা করছিল জনাতিনেক কিশোর। সেই ঘটনারই প্রতিবাদ করেছিলেন  ২১ বছর বয়সি সুনীল নাইডু । তার মাশুল যে প্রাণ দিয়ে গুনতে হবে তা তিনি ভাবেন নি।এই সামান্য কারণেই ওই যুবককে ছুরি মেরে খুন করল তারা।

জানা গেছে  সোমবার রাতে মুম্বইয়ের  শিবাজী নগরের পারেখ কম্পাউন্ডের কাছে একটি মাঠে ঘটনাটি ঘটেছে। ১২ বছর বয়সি এক নাবালক কাচের বোতলের মধ্যে আতশবাজি নিয়ে সেগুলি জ্বালানোর চেষ্টা করছিল।সেই দেখে তা থেকে বিপদ ঘটতে পারে ভেবে সুনীল নাইডু ওই কিশোরকে তা করতে বারণ করেন।কিন্তু তাঁর কথা মানতে রাজি হয়নি ওই কিশোর। এইনিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। কিছুক্ষণের মধ্যে ওই কিশোরের ১৫ বছর বয়সি দাদা এবং ১৪ বছর বয়সি এক বন্ধু এসে হাজির হয় সেখানে। তিনজন মিলে সুনীলকে মারতে শুরু করে।

এরপরেই ১৫ বছর বয়সি কিশোরটি আচমকাই পকেট থেকে ছুরি বের করে সটান বসিয়ে দেয় সুনীলের বুকে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে রাজাওয়াদি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।