সামান্য টাকার জন্য ১ যুবককে ৬০ বার কুপিয়ে খুনের অভিযোগ ১ নাবালকের বিরুদ্ধে

Written by SNS November 23, 2023 6:08 pm

Yellow crime scene do not cross barrier tape in front of defocused background. Horizontal composition with selective focus and copy space.

দিল্লি, ২৩ নভেম্বর – মাত্র ৩৫০ টাকার জন্য এক ১৮ বছর বয়সের এক সদ্য যুবককে ৬০ বার কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে।  সোশাল মিডিয়ায় ভাইরাল হয় ওই ভয়ঙ্কর হত্যার দৃশ্য। সেখানে দেখা গিয়েছে, যুবকের রক্তাক্ত দেহের সামনে দাঁড়িয়ে ছুরি হাতে নাচছে অভিযুক্ত। মঙ্গলবার দিল্লির উত্তর-পূর্ব এলাকায় এই ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে উত্তর-পূর্ব দিল্লির এক নির্জন রাস্তায় নৃশংস খুনের ঘটনা ঘটে। নিহত ও হত্যাকারী পূর্ব পরিচিত নয়। ডাকাতির উদ্দেশ্যেই আলো-আঁধারি গলিতে বছর আঠারোর যুবকের উপর আচমকা হামলা চালায় অভিযুক্ত। মোট ৬০ বার ধারাল ছুরি দিয়ে কোপানো হয় যুবককে। মৃত্যু নিশ্চিত করতে যুবকের গলায় একের পর এক কোপ দিতে থাকে কিশোর। এর পরেই দেখা যায় সেই ভয়ংকর দৃশ্য, রক্তাক্ত যুবকের মৃতদেহের সামনে দাঁড়িয়ে নাচতে শুরু করে ১৬ বছরের ওই কিশোর।
নিহত যুবক জাফরাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে। নিহতের গলায়, কানে, মুখে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। বুধবার সকালে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত নাবালকের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। নিহতের শরীরে ছুরির আঘাতের ৫০টি চিহ্ন পাওয়া গিয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত নাবালককে জেরা করে পুলিশ। জেরায় সে জানিয়েছে, ৩৫০ টাকা নিহতের কাছ থেকে সে জোরজবরদস্তি নেয়। বাধা দেওয়ায় সে এলোপাথাড়ি কোপ মারে। সেই সময় ওই নাবালক মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশের অনুমান।  মৃত যুবকের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।