বৃষ্টির জলে তৈরী পুকুরে ডুবে মৃত্যু ৬ শিশুর

Written by SNS October 10, 2022 5:31 pm
গুরুগ্রাম, ১০ অক্টোবর– গত কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টিতে নাজেহাল দিল্লি, নয়ডা, গুরুগ্রাম -সহ উত্তর পশ্চিমাঞ্চলের একাধিক এলাকা। জল জমে গেছে এলাকার বেশ কিছু নিচু অংশে । প্রায় পুকুরে প্রর্যন্ত হয়েছে খানা-খন্দ এবং ডোবাগুলি। সেরকমই একটি অস্থায়ী পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল ৬ শিশু।

ঘটনাটি ঘটেছে রবিবার হরিয়ানার গুরুগ্রামে। মৃত শিশুদের নাম দুর্গেশ, অজিত, রাহুল, পীযূষ, দেবা এবং বরুণ। তাদের বয়স ৮ থেকে ১৩ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ। তারা প্রত্যেকেই গুরুগ্রামের শংকর বিহার কলোনির বাসিন্দা বলে জানা গেছে। সূত্রের খবর, রবিবার দুপুরে এলাকারই একটি পুকুরে স্নান করতে নামে শিশুগুলি। কিন্তু বৃষ্টির জলে পুকুর টইটম্বুর হয়ে থাকায় জলে ডুবে মৃত্যু হয় প্রত্যেকের।

শিশুগুলি দীর্ঘক্ষন নিখোঁজ থাকায় তাদের পরিবারের তরফে খবর দেওয়া হয় থানায়। সঙ্গে সঙ্গেই রাজ্য এবং কেন্দ্রের বিপর্যয় মোকাবিলা দল, দমকল বাহিনী এবং সিভিল ডিফেন্সের কর্মীদের নিয়ে পুলিশের বিশাল একটি দল ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। ৪ ঘণ্টা ধরে পুকুরটিতে তল্লাশি চালানোর পর ৬ জন নাবালকের দেহ উদ্ধার করা হয়।

ঘটনায় শোক প্রকাশ করেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। মৃতদের পরিবার পিছু দুই লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।