প্রধানমন্ত্রীর সভায় যাইবার পথে দুর্ঘটনায় মৃত তিন, আশঙ্কাজনক ৬

Written by SNS July 7, 2023 4:27 pm

রায়পুর, ৭ জুলাই– প্রধানমন্ত্রীর সভায় যোগ দিতে যাচ্ছিলেন। কিন্তু পথেই ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি আরও ছ’জন। তার মধ্যে আশঙ্কাজনক বিজেপির দুই মণ্ডল সভাপতি। ছত্তিশগড়ের রায়পুরের মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে শোকপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। মৃতদের পরিবারের জন্য ৪ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করেছেন তিনি। যদিও এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শুক্রবার রায়পুরেরসায়েন্স কলেজের মাঠে জনসভা করছেন প্রধানমন্ত্রী। সেই সভায় যোগ দিতে একটি বাসে চেপে রওনা দিয়েছিলেন ৪০ জন। অম্বিকাপুর থেকে বাস ছাড়ার সময়েই প্রবল বৃষ্টি হচ্ছিল বলে জানা গিয়েছে। বেশ খানিকটা পথ এগনোর পরেই একটি ট্রাকে ধাক্কা মারে যাত্রীবাহী বাস। দুমড়ে মুচড়ে যাওয়ার বাসে থাকা যাত্রীদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বৃষ্টির কারণেই রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকটি দেখতে পাননি বাসের চালক। তাই সোজা গিয়ে ট্রাকে ধাক্কা মারে বাসটি।

দুর্ঘটনায় মৃতদের মধ্যে রয়েছেন বাসের চালক আক্রম রাজা ও দুই বিজেপি সমর্থক। এছাড়াও গুরুতর আহত অবস্থায় ছ’জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে।